ভোলায় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিব এর জন্মশতবার্ষিকী উদযাপন

ভোলায় নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলার রাখাল রাজা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও “মুজিববর্ষ ” ২০২০ উদযাপন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১৭ মার্চ) সকালে জেলা আঃলীগের আয়োজনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন ও দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তলন করার মধ্য দিয়ে দিনের কর্মসূচি শুরু করা হয়।

সকাল ১০.৩০ মিনিটের সময় বাংলা স্কুল মাঠে জেলা আঃলীগের আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
আলোচনা সভা শেষে বঙ্গবন্ধুর রুহের মাঘফেরাত কামনায় দোয়া ও মুনাজাতের মধ্য দিয়ে শেষ হয় মুজিব বর্ষের মূল অনুষ্ঠান।

মুজিব বর্ষ উপলক্ষে দিনব্যাপি নানন আয়োজন করে জেলা আঃলীগ।

এরপর নবারুন সেন্টারে অবস্থিত ব্যাংক এশিয়ায় বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্নারের শুভ উদ্বধন করেন জেলা আঃলীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মমিন টুলু।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ভোলা সদর উপজেলা আঃলীগ সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, জেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক জহুরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ, সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা মুক্তিযোদ্ধা কমান্ড দোস্ত মাহমুদ,ডিপুটি কমান্ড শফিকুল ইসলাম, ১৩ ইউনিয়ন চেয়ারম্যান ও ইউনিয়ন আঃলীগের সভাপতি সম্পাদক সহ অসংখ্য আওয়ামীলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করেন, উপজেলা আঃলীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।