বোরহানউদ্দিন-তজুমদ্দিনে ৯ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ভোলার বোরহানউদ্দিন-তজুমদ্দিনে ১২৬ পিচ ইয়াবাসহ ৯ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করার পর তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
আমাদের বোরহানউদ্দিন সংবাদদাতা জানান, বোরহানউদ্দিন উপজেলায় বোরহানগঞ্জ এলাকার আ: রবের ঘর হতে ১১৫ পিচ ইয়াবাসহ ৫ জনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দিবাগত রাত অনুমান ১১.৫ মিনিটের দিকে তাদেরকে আটক করা হয়।
থানা সূত্রে জানা যায়, বোরহানউদ্দিন থানার অফিসার ইনচার্জ এর তত্ত্বাবধানে এসআই মো. বেলাল হোসেন, এস.আই সফিকুল ও লিটন সহ সংঙ্গীয় ফোর্সদের সহায়তায় গোপন সংবাদের ভিত্তিতে মাদক উদ্ধার অভিযান পরিচালনা করে গত সোমবার দিবাগত রাত্র ১১.০৫ ঘটিকার সময় ১১৫ পিচ ইয়াবা সহ ৫ জনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন, মোঃ আঃ রব ওরপে রবু মুন্সি (৪৫) পিতা- মোঃ হাবিবুর রহমান মুন্সি, সাং- পক্ষিয়া ০৭নং ওয়ার্ড, মোঃ কাজল গদা ওরফে ফরাজী (৪০) পিতা- মোঃ শাহাজল হক, সাং- পক্ষিয়া ০৪নং ওয়ার্ড, উভয় থানা- বোরহানউদ্দিন, শ্রী বিপুল দাস ওরপে বিজয় (৩৫) পিতা- মৃত কাজল দাস, সাং- পৌরসভা ০৬নং ওয়ার্ড, থানা- লালমোহন, বাবুল হাজি (৪৫) পিতা- মৃত খোরশেদ আলম, মোঃ মহাসিন মুন্সি (২২) পিতা- মোঃ আঃ রব ওরপে রবু মুন্সি, উভয় সাং- পক্ষিয়া ০৭নং ওয়ার্ড, থানা- বোরহানউদ্দিন। যার বোরহানউদ্দিন থানার মামলা নং-১০, তারিখ-১০-০৩-২০২০ইং, ধারা- মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন ২০১৮ সনের ৩৬ (১) এর সারনী ১০(ক)/৪১ রুজু হয়।
এ ব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ মু. এনামুল হক জানান, মাদকের বিরুদ্ধে অব্যাহত অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে আটক করে জেল হাজতে প্রেরণ করা হয়। মাদকসহ যে কোন অপরাধে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।


তজুমদ্দিনে প্রতিনিধি জানান, ভোলার তজুমদ্দিনে থানা পুলিশ পৃথক অভিযান চালিয়ে ইয়াবাসহ ৪জনকে আটক করেছে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করেন এবং আটককৃতদের জেল হাজতে প্রেরণ করেন।
থানা পুলিশ সুত্রে জানা যায়, গতকাল তজুমদ্দিন থানার এসআই জসিম উদ্দিন ও এসআই আল আমিন সঙ্গী ফোর্স নিয়ে পৃথক দুটি অভিযান পরিচালনা করেন। গোপন সংবাদের ভিত্তিতে এসআই আল আমীনের নেতৃত্বে দুপুর দেড়টা উপজেলার আড়ালিয়া গ্রামের মফিজ মিয়ার বাড়ির নুরইসলাম মাষ্টারের পরিত্যাক্ত ঘর থেকে ৫ পিজ ইয়াবাসহ লালমোহন উপজেলার ধলীগৌর নগর এলাকার মোঃ ছালাউদ্দিনের ছেলে তাওহীদ ইসলাম ওরফে সবুজ (২৬) ও একই এলাকার জামাল আহমেদের ছেলে ফিরোজকে (৩৮) আটক করেন।
একই দিন এসআই জসিম উদ্দিন খানের নেতৃত্বে বিকাল সাড়ে ৩টায় উপজেলা শম্ভুপুর ইউনিয়নের গোলকপুর গ্রামের হাজেরা বেগমের বাড়ির পিছনে অভিযান চালিয়ে ৬পিজ ইয়াবাসহ গোলকপুর ৩নং ওয়ার্ডের মৃত আব্দুল মুনাফের ছেলে আলম (৪০) ও একই এলাকার আইয়ুব আলীর ছেলে সবুজকে (২২) আটক করেন। পরে আটককৃতদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করেন।
জানতে চাইলে তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ এস.এম জিয়াউল হক বলেন, মাদকের বিরুদ্ধে আমাদের পুলিশের যুদ্ধ চলবে। এউপজেলা থেকে মাদক নির্মূল না হওয়া পর্যন্ত অভিযান অব্যাহত থাকবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।