মানবতার কল্যাণে কাজ করছেন বঙ্গবন্ধু কন্যা

যতদিন বাচবো মানব সেবার মধ্য দিয়ে কাটিয়ে দিব : মোশারেফ হোসেন

যতদিন বাচবো ততদিন মানব সেবার মধ্য দিয়ে কাটিয়ে দিব। ভোলার চরসামাইয়া অসহায় বৃদ্ধ, বিধবা, ও প্রতিবন্ধিদের মাঝে কার্ড যাচাই-বাছাই পূর্বে উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন এ কথা বলেন। তিনি বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা মানবতার কল্যাণে কাজ করছেন।
রবিবার সকাল ১০টায় চরসামাইয়া পরিষদ মাঠে চরসামাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বরের সভাপতিত্বে উন্মুক্তভাবে অসহায় বৃদ্ধ, বিধবা ও প্রতিবন্ধি ভাতার কার্ড যাচাই-বাছাইয়ের সময় প্রাপ্যকারিদের কাছ থেকে আইডি কার্ড সংগ্রহ করেন ভোলা সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুছ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তাবৃন্দ, চরসামাইয়া ইউনিয়ন আ’লীগের সভাপতি মোস্তফা খলিফা, যুবলীগের সাধারন সম্পাদক বশার, সচিব আলাউদ্দিন, মহিলা মেম্বার আমেনাসহ স্থানীয় ওয়ার্ডের মেম্বারগন উপস্থিত ছিলেন।
উজেলা চেয়ারম্যান হোসেন বলেন, অসহায়দের ভাতার নামে যেন অসহায় বৃদ্ধ মা-বোনদের হয়রানি না করে এবং তাদের কাছ থেকে অর্থ বানিজ্য না করে সেদিকে আমাদের সকলের খেয়াল রাখতে হবে।
এদিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ইউনুছ বলেন, আমরা একদিন মরে যাব সব থেকে যাবে স্মৃতি। ভাতার কার্ড নামে কাউকে যেন কস্ট না দেওয়া হয়। তিনি আরো বলেন, কেউ অনিয়ম করলে তার বিরুদ্ধে ব্যাবস্থা নেওয়া হবে।
ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন মাতাব্বর বলেন, আমাদের পরিষদের সদস্যরা সু-শৃংখল ও শান্তি প্রিয় তাই এই ভাতা দেওয়ার কাড যাচাই-বাছাইতে আমার মা বোন প্রতিবন্ধরা যেন লাইনে দাড়িয়ে কস্ট না হয় তাই আমরা সামিনা করে দিয়েছি। তিনি আরো বলেন, আমার ইউনিয়নে কোন দূর্নীতি চাই না এবং অনিয়ম পছন্দ করি না তাই আমরা আমাদের পরিষদের আমরা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান মহোদয়দেরকে আমন্ত্রন যানাই।
৭৭ বছেরর আমেনা বলেন, আজকে উম্মুক্তভাবে যাচাই-বাছাই করার কারনে আমি আমার কার্ডটি পেয়েছি। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ভোলা সদর আসনের এমপি তোফায়েল আহমেদ এবং সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যানদের কাছে আমি ঋণী।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।