সর্বশেষঃ

শুদ্ধি অভিযানে কোনো রাঘববোয়াল রক্ষা পাবে না : সেতুমন্ত্রী

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দুর্নীতিবিরোধী শুদ্ধি অভিযান চলমান রয়েছে এবং তা চলবে। যারা সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও অপকর্ম করে, বিশেষ করে যারা ক্যাসিনোর সঙ্গে জড়িত তাদের বিরুদ্ধে শেখ হাসিনা সরকার শুদ্ধি অভিযান শুরু করেছেন। এ শুদ্ধি অভিযান শুধু ঢাকায় সীমাবদ্ধ নয়, সারা দেশে।

বুধবার (৩০ অক্টোবর) দুপুরে ভোলার চরফ্যাশনে ২৪ কোটি টাকা ব্যয়ে নির্মিত চরফ্যাশন-বেতুয়া সড়কের উদ্বোধন শেষে সাংবাদিকদের এ কথা জানান তিনি।

সেতুমন্ত্রী বলেন, যতদিন পর্যন্ত দেশে সন্ত্রাস, মাদক ও দুনীতি নিয়ন্ত্রণে না আসবে ততদিন এ অভিযান অব্যাহত থাকবে। এখানে কোনো বিরতি নেই।

মন্ত্রী আরও বলেন, নিজেদের ঘর থেকেই এ শুদ্ধি অভিযান শুরু হয়েছে। শুধু ঘর নয়, নিজেদের আত্মীয়-স্বজন এ অভিযানে টার্গেট হয়েছে। কাজেই কোনো রাখববোয়াল এ থেকে রক্ষা পাবে না। যারা অভিযুক্ত তারা সবাই নজরদারিতে আছে। শুদ্ধি অভিযানের কোনো শিথিলতা নেই।

মন্ত্রী পরে চরফ্যাশন উপজেলা সদরের ঈদগাহ মাঠে আ. লীগের সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন। এ সময় ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, জেলা প্রশাসক মাসুদ আলম ছদ্দিক, পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সারসহ অনন্যারা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।