সর্বশেষঃ

নিখোঁজের ৩ দিন পর বোরহানউদ্দিন থেকে লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার ॥ ভোলার বোরহানউদ্দিন উপজেলার কুঞ্জেরহাট বাজার সংলগ্ন পাটোয়ারী বাড়ির পিছনের বড় পুকুর থেকে কালু নামে এক বৃদ্ধের (৬০) লাশ উদ্ধার করা হয়েছে। বুধবার (৩ এপ্রিল) দুপুরে বোরহানউদ্দিন থানা পুলিশ লাশটি উদ্ধার করে। নিহত কালু তজুমুদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের গোলকপুর ৩নং ওয়ার্ড ফকিরহাট গ্রামের বাসিন্দা।
বোরহানউদ্দিন থানা পুলিশ জানায়, বুধবার দুপুরে স্থানীয় লোকজন পুলিশকে খবর দেন পুকুর একটি লাশ পড়ে আছে। ঘটনাস্থলে গিয়ে আমরা মৃত দেহ উদ্ধার করি। নিহতের পরনে গোচ দেওয়া লুঙ্গি, গায়ে নীল রঙের গেঞ্জি ও মুখে পাকা দাড়ি আছে।
পুলিশ বলছে, নিহতের মুখের কাছ থেকে রক্ত বের হচ্ছে এবং ডান হাতে আঘাত বা ছড়ে গেছে এমন চিহ্ন রয়েছে। তার হাতের মুঠে কাঁচা ধানের ছড়াও পাওয়া গেছে। তার দুই পায়ে এবং হাতের কব্জিতে কাঁদামাখা। এটি পরিকল্পিত হত্যা, নাকি রোগাক্রান্ত হয়ে মারা গিয়ে পুকুরে পড়ে আছে তা ময়না তদন্ত ছাড়া কিছুই বলা যাবে না। নিহত কালু (৬০) তজুমুদ্দিন উপজেলার শম্ভুপুর ইউনিয়নের গোলকপুর ৩নং ওয়ার্ড ফকিরহাট গ্রামের মৃত ইসহাক মিয়ার ছেলে। কালু মিয়া দীর্ঘদিন যাবত গাছ ছোলার (গাছি) কাজ করে জীবিকা নির্বাহ করতেন। পরিবারে স্থী, ৩ ছেলে ও ২ মেয়ে রয়েছে।
পরিবারের দাবি, প্রতিদিনের মত ৩১ মার্চ কালু মিয়া কাজ করতে বের হন, গত ৩দিন হয়ে ধরে তার কোন খোঁজ পাচ্ছিলাম না। আমরা আজ মাইকিং বের করার সাথে সাথে খবর পাই তার লাশ পুকুরে পড়ে আছে। আমরা তার মৃত্যুর সুষ্ঠ তদন্ত সাপেক্ষে বিচার দাবি করছি।
বোরহানউদ্দিন থানা ইনচার্জ (ওসি) শাহিন ফকির জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে পাঠিয়েছি। রিপোর্ট পেলে বলা যাবে এটি পরিকল্পিত হত্যা, নাকি অন্য কিছু।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।