সর্বশেষঃ

নিজেকে দলের চেয়ারম্যান ঘোষণা করে কাদের-চুন্নুকে অব্যাহতি দিলেন রওশন এরশাদ

ডেস্ক রিপোর্ট : জাতীয় পার্টির (জাপা) প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ নিজেকে দলের চেয়ারম্যান হিসেবে ঘোষণা দিয়েছেন। আর জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান জি এম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে দায়িত্ব থেকে অব্যাহতি দিয়েছেন। জাপার প্রেসিডিয়াম সদস্য কাজী মামুনুর রশীদকে দলের নতুন মহাসচিব হিসেবে দায়িত্ব দিয়েছেন। রবিবার দুপুর পৌনে ১টার দিকে গুলশানের বাসায় মতবিনিময়সভার আয়োজন করে নিজের এ সিদ্ধান্তের কথা জানান রওশন এরশাদ।
রওশন এরশাদ বলেন, দলের গঠনতন্ত্রের ২০-এর ১ ধারা অনুযায়ী জি এম কাদের ও চুন্নুকে অব্যাহতি প্রদান করলাম। তিনি আরো বলেন, জাতীয় পার্টি ক্ষতিগ্রস্ত হোক তা মেনে নিতে পারি না। জাপা ক্রান্তিকাল অতিক্রম করছে। জি এম কাদের এবং মুজিবুল হক চুন্নু দলকে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত করেছেন।
রওশন এরশাদ তাঁর বাসভবনের নিচে এ মতবিনিময়সভার আয়োজন করেন। এতে জাতীয় পার্টির বহিষ্কৃত, অব্যাহতিপ্রাপ্ত, স্বেচ্ছায় পদত্যাগকারী নেতাকর্মীরা অংশ নেন। সভায় উপস্থিত ছিলেন জাতীয় পার্টি থেকে অব্যাহতি পাওয়া প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভ রায়, শফিকুল ইসলাম, জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত এবং রওশন এরশাদের মুখপাত্র কাজী মামুনুর রশীদ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।