দক্ষিণ দিঘলদী মায়ের দোয়া ইটভাটায় ককটেল নিক্ষেপ

ভোলার বাণী রিপোর্ট ॥ ভোলা সদর উপজেলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নের বাঘমারা এলাকায় মায়ের দোয়া ইটভাটায় শনিবার রাত ১১টায় একদল দুর্বৃত্তের দল ককটেল নিক্ষেপের ঘটনা ঘটায়। এ সময় ব্রিকস্ ফিল্ডের ম্যানেজারসহ ইটভাটার কর্মকর্তা-কর্মচারীরা ভয়ে অফিস কক্ষে অবস্থান নেন।
সূত্রে জানা যায়, শনিবার (৬ তারিখ) রাত ১১টার দিকে ৮-১০ জনের একটি দুর্বৃত্তের দল মুখে মুখোস পড়ে মাফলার দিয়ে পেচিয়ে মায়ের দোয়া ব্রিকস্ এর অফিস কক্ষের দেয়ালে ককটেল নিক্ষেপ করে। এ সময় সবাই আতঙ্কিত হয়ে পড়ে। শ্রমিকরা ছুটে বেরিয়ে আসলে দুর্বৃত্তের দল পালিয়ে যায়। মুখে মুখোস পড়া অবস্থায় থাকায় তাদের কাউকে চেনা সম্ভব হয়নি। ককটেল বিষ্ফোরনের কারণে দেয়ালের অনেকটা অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে।
এ ব্যাপারে প্রতিষ্ঠানের মালিক আমির হোসেন জানান, আমি ব্রিকস্ ফিল্ড দেয়ার পর থেকে এখানে শত শত লোক কাজ করে। এলাকার সবার সাথে আমার একটি সু-সম্পর্ক রয়েছে। মানুষের বিপদ-আপদে আমি সাধ্যমত সহযোগিতা করে থাকি। কিন্তু কেন এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটলো তা আমার বুঝে আসছে না। বিষয়টি নিয়ে আমি প্রশাসনের দৃষ্টি কামনা করছি। তদন্ত সাপেক্ষে অপরাধিদের আইনের আওতায় আনার দাবী জানাচ্ছি। যাতে করে ভবিষ্যতে কেউ এধরনের ঘটনা ঘটাতে না পারে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।