সর্বশেষঃ

মাঠ চষে বেড়াচ্ছেন হাসান মিয়া, উদ্দেশ্য নৌকা বিজয়

 

স্টাফ রিপোর্টার।

রবু মিয়া ( বৃহত্তর ইলিশার প্রাক্তন চেয়ারম্যান মরহুম আবদুর রব মিয়া) ছিলেন আমার অতি আপনজন। তাদের বিশাল বড় বাড়ী ছিলো ইলিশার নাদের মিয়া বাড়ী।আজ নদীতে বিলিন হয়ে গেছে। সেই নাদের মিয়া বাড়ীতে আমি অনেকবার গিয়েছি। রব মিয়ার কথা আমার খুব মনে পড়ে। এখানে তার ছেলে হাসান, হোসেন আছে। এ ভাবেই ইলিশা ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি ও জেলা আওয়ামীলীগের সদস্য এবং বৃহত্তর ইলিশার চেয়ারম্যান মরহুম আবদুর রব মিয়াকে নিয়ে স্মৃতিচারণ করেন ৬৯এর গণঅভ্যুত্থানের মহানায়ক, ডাকসুর ভিপি, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ভোলা সদর আসন থেকে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব তোফায়েল আহমেদ।
রবিবার বিকালে পূর্ব ইলিশা নিজাম উদ্দিন স্কুল মাঠে নির্বাচনী পথসভায় রব মিয়াকে নিয়ে এসব বলেন তিনি।
সেই বর্ষিয়ান নেতা তোফায়েল আহমেদ কে ৯ম বারের মত নির্বাচিত করতে মাঠ চষে বেড়াচ্ছেন রব মিয়ার দুই যোগ্য উত্তরসূরি সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান হাছনাইন আহমেদ হাছান মিয়া এবং তার বড় ভাই ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি হোসেন মিয়া।
নির্বাচনী তফসীল ঘোষণা হওয়ার পর থেকেই তোফায়েল আহমেদের পক্ষে ইলিশায় মাঠ চষে বেড়াচ্ছেন তারা। কর্মী-সমর্থকদের সাথে নিয়ে এক ওয়ার্ড থেকে অন্য ওয়ার্ড। এক গ্রাম থেকে অন্য গ্রামে ছুটে যাচ্ছেন। তুলে ধরছেন তোফায়েল আহমেদ এর দেওয়া স্বপ্নের সিসি ব্লকসহ দৃশ্যমান উন্নয়ন। চাচ্ছেন আগামী ৭ই জানুয়ারী কেন্দ্র গিয়ে সকাল ৮টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত নৌকা মার্কায় ভোট দিয়ে তোফায়েল আহমেদ এর স্বপ্নের ভোলা-বরিশাল ব্রীজ, ইলিশার জন্য বরাদ্দকৃত কাজ বাস্তবায়নসহ শিল্পনগরী হিসেবে ভোলাকে গড়ে তুলতে বিজয়ী করা আমাদের দায়িত্ব।
কনকনে শীতেও থেমে নেই হাসান ও হোসেন এর প্রচারণা। পিতৃতুল্য তোফায়েল আহমেদ এর প্রশ্নে আপোষহীন এ দুই ভাই বাবা রব মিয়ার মতই কাজ করে যাচ্ছে তোফায়েল আহমেদ এর জন্য।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।