সর্বশেষঃ

বিএনপি মানুষ হত্যার রাজনীতি করে : তোফায়েল আহমেদ

এম রহমান রুবেল ॥ বিএনপি মানুষ হত্যার রাজনীতি করে, তাই বাংলাদেশের জনগণ সরকারে দেখতে চায় না। জনগণের জানমাল রক্ষায় আপনাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। আগামী ৭ তারিখ সারাদিন নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভাবে আমাকে জয়যুক্ত করে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সকলেই ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে বলে জানান আ’লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের আ’লীগের মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ।
তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের জন্য কাজ করে, আর বিএনপি মানুষ হত্যা এবং গাড়িতে আগুন দিয়ে মানুষ মারার রাজনীতি করে। সোমবার (২৫ডিসেম্বর) ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশায় এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তোফায়েল আহমেদ আরো বলেন, পশ্চিম ইলিশায় অনেক উন্নয়ন করেছি। ভোলা-বরিশাল ফেরী চালু করে ভোলার সাথে বরিশালের সংযুক্ত করে দিয়েছি এবং ভোলাকে নদীর ভাঙ্গন রোধে কাজে করেছি, সড়ক নির্মাণসহ সকল ধরনের উন্নয়ন প্রকল্প অনুমোদনও কাজ করেছি। ভোলার প্রায় কাঁচা রাস্তাগুলো পাকা করে দিয়েছি এবং বাড়ি বাড়ি শতভাগ বিদ্যুৎ ও বিশুদ্ধ পানি পান করার জন্য টিউবওয়েল দিয়েছি।


এ সভায় পশ্চিম ইলিশা ইউনিয়ন আ’লীগের সভাপতি শাহে আলম এর সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম এর সঞ্চালনায় উপস্থিত ছিলেন ভোলা জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার প্রমূখ। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, পশ্চিম ইলিশা ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।