সর্বশেষঃ

বঙ্গবন্ধুর আদর-ভালবাসায় আজ আমি তোফায়েল

এম রহমান রুবেল ॥ স্বাধীনতার মহান স্থপতি, জাতির জনক বঙ্গবন্ধু তার আদর-স্নেহ ভালবাসা দিয়ে আমাকে তোফায়েল আহমেদ হিসেবে তৈরী করেছেন। তার কাছে আমি ঋণী। বিএনপি মানুষ মারার রাজনীতি করে, আর আ’লীগ মানুষের ভাগ্য উন্নয়নে রাজনীতি করে। বিএনপি নির্বাচন বানচাল করতে মরিয়া হয়ে উঠেছে। তবে তাদের এই দূর স্বপ্ন কখনোই পূরণ হবে না। বাংলাদেশের মানুষ তাদের এই আশা কখনোই পূরন করতে দিবে না বলে জানান আ’লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী, ভোলা-১ আসনের আ’লীগের মনোনিত প্রার্থী তোফায়েল আহমেদ। শনিবার (২৩ ডিসেম্বর) ভোলা সদর উপজেলার আলীনগর ইউনিয়নে এক নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি আরো বলেন, ভোলার মানুষের কল্যাণে কাজ করেছি। নদীর ভাঙ্গন রোধে, সড়ক নির্মাণসহ সকল ধরনের উন্নয়ন প্রকল্প অনুমোদনও কাজ করেছি। ভোলার প্রায় কাঁচা রাস্তা পাকাসহ রাস্তাঘাট তৈরী করেও বাড়ি বাড়ি ও বিছিন্ন দূর্ঘম চরেও বিদ্যুৎ ও বাড়ি বিশুদ্ধ পানি পান করার জন্য টিউবওয়েল পৌছে দিয়েছি। আগামীতে আ’লীগ সরকারকে ভোটের মাধ্যমে ক্ষমতায় আনলে ভোলা-বরিশাল ব্রীজসহ ভোলার অসমাপ্ত কাজ সমাপ্ত করা হবে ইনশাআল্লাহ।
তোফায়েল আহমদ আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করে যাচ্ছেন। বড় বড় মেগা প্রকল্প, যেমন-পদ্মা সেতু, মেট্রোরেল প্রকল্পেরসহ অনেক উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন করে বিশ্বে মর্যাদা লাভ করেছেন।


এ সভায় আলিনগর ইউনিয়ন আ’লীগের সভাপতি সেলিম জমাদারের সভাপতিত্বে উপস্থিত ছিলেন ভোলা জেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ ইউনুছ, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বশির আহমেদ প্রমুখ। এছাড়াও জেলা-উপজেলা-ইউনিয়নের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।