বাঁশখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পরিচ্ছন্নতা কর্মী নিহত

মুহাম্মদ আতিকুর রহমান হান্নান, বাঁশখালী প্রতিনিধি ॥ বাঁশখালীতে মোটরসাইকেলের ধাক্কায় পরিচ্ছন্নতা কর্মী নিহত হয়েছেন। শনিবার (১৬ ডিসেম্বর) দুপুরে বাঁশখালী উপজেলা পরিষদের প্রধান গেটের সামনে এই দুর্ঘটনা ঘটে। নিহত শেলী বিশ্বাস (৫৩) পৌরসভার ৬নং ওয়ার্ডের কেবল মহাজন পাড়ার সমীর বিশ্বাসের স্ত্রী। তাঁর ২ ছেলে ও ১ কন্যা সন্তান রয়েছে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, শেলী বিশ্বাস উপজেলা শিক্ষা অফিসে ঝাড়ুদার হিসেবে কর্মরত ছিলেন। শনিবার দুপুরে উপজেলা গেটে রেস্টুরেন্ট থেকে অফিস স্টাফদের জন্য চা-নাস্তা নিয়ে রাস্তা পার হওয়ার সময় মোটরসাইকেলের সাথে তার ধাক্কা লাগে। স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত ঘোষণা করা হয়।
এ বিষয়ে বাঁশখালী থানা পুলিশের এসআই মং ত্থোয়াই বলেন, নিহতের পরিবার ময়নাতদন্ত ও আইনগত ব্যবস্থা গ্রহণ করতে অনাগ্রহ প্রকাশ করায় এবং লাশ সৎকারের আবেদনের প্রেক্ষিতে অন্তিম ক্রিয়াকর্মের অনুমতি প্রদানপূর্বক তাদেরকে পুলিশ ক্লিয়ারেন্স দেয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।