অবরোধ কর্মসূচি শেষে ফেরার পথে প্রাণ গেল যুবদল নেতার

ডেস্ক রিপোর্ট ॥ বগুড়ার সোনাতলায় অবরোধ কর্মসূচি পালন শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় প্রাণ হারালেন শাহাবুল সরকার (৩৮) নামে এক যুবদল নেতা। আজ বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার শরিফ উদ্দিন রেলগেট এলাকায় একটি ইজিবাইক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এ ঘটনায় প্রাণ যায় শাহাবুলের। নিহত শাহাবুল সোনাতলা উপজেলা সদরের কামারপাড়া মহল্লার মৃত মোবারক আলী সরকারের ছেলে। তিনি সোনাতলা পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড যুবদলের আহ্বায়ক ছিলেন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বৃহস্পতিবার সকাল থেকে সোনাতলা-জুমারবাড়ি সড়কের ঘোড়াপীর নতুন বন্দরে অবরোধ কর্মসূচির পালন করেন শাহাবুল। সেখান থেকে দুপুর সাড়ে ১২টার দিকে তিনি নিজ এলাকার বিপুল মিয়ার ইজিবাইকে করে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে শরিফ উদ্দিন রেলগেট এলাকায় পৌঁছলে ইজিবাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এ সময় শাহাবুল গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে সোনাতলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
সোনাতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈকত হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ পৌঁছার আগেই নিহত শাহাবুলের স্বজনরা হাসপাতাল থেকে লাশ বাড়িতে নিয়ে গেছেন। তারা কোনো অভিযোগ না করায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।