সর্বশেষঃ

শান্তি ও উন্নয়নের প্রতীক নৌকা : এমপি শাওন

লালমোহন প্রতিনিধি ॥ ভোলা-৩ আসনের সংসদ সদস্য (এমপি) নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগের প্রতীক নৌকা। এই নৌকা দেশের উন্নয়ন ও জনগণের শান্তির প্রতীক। যতবার মানুষ নৌকায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়ী করেছে, ততবারই দেশে উন্নয়নের ধারা অব্যাহত রয়েছে। মঙ্গলবার গণভবন থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে সারাদেশের সঙ্গে ভোলার লালমোহনের একটি ব্রীজ, ২৪টি সাইক্লোন শেল্টার ও ১০টি প্রাথমিক বিদ্যালয়ের ভবন উদ্বোধন উপলক্ষ্যে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
লালমোহন উপজেলা এলজিইডির আয়োজনে মঙ্গলবার বিকালে ফরাজগঞ্জ ইউনিয়নের নেছারিয়া দাখিল মাদরাসার মাঠে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নের মহাসড়কে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে নিচ্ছেন। কোনো ষড়যন্ত্রই উন্নয়নের এই ধারা বাধাগ্রস্ত করতে পারবে না। দেশের জনগণ চায় উন্নয়ন ও শান্তি, বর্তমান সরকার তা নিশ্চিত করেছে। তাই দেশের জনগণই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারকে ফের রাষ্ট্র ক্ষমতায় আনবে।
লালমোহন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অনামিকা নজরুলের সভাপতিত্বে এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, উপজেলা প্রকৌশলী রাজীব সাহা, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. আক্তারুজ্জামান মিলনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।