সর্বশেষঃ

অবরোধের সমর্থনে ভোলায় বিএনপির বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার ॥ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে বিএনপির ডাকা ৩ দিনের অবরোধ কর্মসূচি সফল করতে ভোলা জেলা বিএনপির বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (৩০ অক্টোবর) সন্ধ্যায় জেলা বিএনপির দলীয় কার্যালয় থেকে এই বিক্ষোভ শুরু হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে আবার জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এসে শেষ হয়।
বিক্ষোভ মিছিলে উপস্থিত ছিলেন ভোলা সদর উপজেলা বিএনপির সদস্য সচিব আলহাজ্ব হেলাল উদ্দিন, ভোলা জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম ভিপি, ভোলা জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার মোঃ আল আমিন, জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মাসুদ, পৌর বিএনপির প্রচার সস্পাদক আসাদ খোকন, সদর উপজেলা যুবদলের সদস্য সচিব পদপ্রার্থী নাজিম উদ্দীন নিক্সন, পৌর স্বেচ্ছাসেবক দলের সভাপতি অজিউল্লাহ সুমন, ভোলা সদর উপজেলা ছাত্রদলের আহ্বায়ক আব্দুল্লাহ আল রাসেল, সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না, জেলা কৃষকদলের প্রচার সম্পাদক মোঃ নাজিম উদ্দীন, সাবেক ছাত্রনেতা জিয়াউর রহমান পলাশ, জি এম মাসুম, রিয়াদ হাওলাদার, ইসমাঈল হোসেন, জেলা ছাত্রদল নেতা জিএম সানাউল্লাহসহ জেলা বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
মিছিল শেষে জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সভায় নেতারা বলেন, চলমান বিচারহীনতা, অপশাসন, সীমাহীন দুর্নীতি, অনাচার, অর্থ পাচার ও দ্রব্যমূল্যের অব্যাহত ঊর্ধ্বগতি, বিএনপির মহাসমাবেশে হামলা, নেতাকর্মীদের হত্যা, গ্রেফতার, অবৈধ হাসিনার পদত্যাগসহ গণতন্ত্র পুনপ্রতিষ্ঠার একদফা দাবীতে-৩১ অক্টোবর, ১ ও ২ নভেম্বর অবরোধ সফল করতে দেশের সাধারণ জনগণ ও নেতাকর্মীদের প্রতি আহবান জানান।
তারা আরো বলেন, কোনো বাধা মামলা হামলা করে বিএনপির নেতাকর্মীদের দমিয়ে রাখা যাবে না। সব বাধা উপেক্ষা করে দেশনেত্রী বেগম খালেদা জিয়া এবং বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলগীরসহ বন্দি নেতাকর্মীদের মুক্ত করে আনা হবে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।