সর্বশেষঃ

ফখরুল ইসলাম ফেরদৌস ভোলা জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি

ভোলার বাণী ডেস্ক ॥ বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল ভোলা জেলার সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌসকে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। শনিবার (২১ অক্টোবর) কেন্দ্রীয় যুবদলের দপ্তর সম্পাদক (সহ-সভাপতি) কারুজ্জামান দুলাল এর স্বাক্ষরিত দলীয় প্যাডে এই ঘোষণা দেন।
প্রেস বিজ্ঞপ্তিতে তিনি জানান, ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন কারাগারে থাকায় সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌসকে ভোলা জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। কেন্দ্রীয় যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন দলীয় কার্যক্রম ও আন্দোলন সংগ্রামকে গতিশীল করার লক্ষ্যে এ সিদ্ধান্ত নিয়েছেন।
ভোলা জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস বলেন, আমাকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়ায় আমি কেন্দ্রীয় যুবদলের সভাপতি, সম্পাদক ও ভোলা জেলা বিএনপির নেতা-কর্মীর কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানকে অভিনন্দন ও শুভেচ্ছা জানাচ্ছি।


তিনি আরো বলেন, আমাকে যে দায়িত্ব দেওয়া হয়েছে আমি সর্বোচ্চ ত্যাগের বিনিময়ে তা পালন করার চেষ্টা করবো। বর্তমান ফ্যাসিবাদী সরকারের পতন ঘটিয়ে গণতন্ত্র পুনরুদ্ধার, দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে কারামুক্ত, দেশনায়ক তারেক রহমানকে সস্মানে দেশে ফিরিয়ে আনাসহ সকল আন্দোলন সংগ্রামে সকল নেতা-কর্মীদের সাথে নিয়ে রাজপথে থেকে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।