সর্বশেষঃ

মুক্তিকামী ফিলিস্তিনে ইসরাইলীদের বর্বরোচিত হত্যাযজ্ঞের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল 

ওমর ফারুক : মুক্তিকামী ফিলিস্তিন মুসলিমদের উপর রক্ত পিপাসু দখলদার  ইসরাইলী হানাদারদের গাজা সহ অন্যান্য এলাকায় বর্বরোচিত হামলা, নারী ও শিশু হত্যাযজ্ঞ এবং আগ্রাসনের প্রতিবাদে ভোলায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২০ অক্টোবর) জুম্মার নামাজ শেষে ভোলা কালীনাথ বাজার হাটখোলা জামে মসজিদ প্রাঙ্গণে ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের আয়োজনে এ বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সভাপতি সাবেক চেয়ারম্যান মাওলানা আব্দুর রহমান খাঁন তালুকদারের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন, মুসলিম ঐক্য পরিষদের সহ সভাপতি আলহাজ্ব মাওলানা মুফতী ইয়াছিন নবীপুরী, সাধারন সম্পাদক ও ভোলা দারুল হাদিস কামিল মাদরাসার উপাধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোহাম্মদ মোবাশ্বিরুল হক নাঈম, ভোলা সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুস, দৈনিক আজকের ভোলা সম্পাদক আলহাজ্ব মুহাম্মদ শওকাত হোসেন, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের উপদেষ্ঠা ও খলিফাপট্রি জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ মুজির উদ্দিন,  ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের সহ সভাপতি ও বাংলাদেশ কোরআন শিক্ষা বোর্ড ভোলা জেলার সেক্রেটারী আলহাজ্ব মাওলানা আতাউর রহমান মোমতাজী, ভোলা জেলা মুসলিম ঐক্য পরিষদের যুগ্ম সম্পাদক ও মূখপাত্র এবং বেফাকুল মাদারিসিল আরাবিয়া বাংলাদেশ ভোলা জেলা সেক্রেটারী মাওলানা মুহাম্মদ মিজানুর রহমান, সহ সভাপতি ও ঈদগাহ জামে মসজিদের সন্মানিত খতিব আলহাজ্ব মাওলানা মুফতী আহমদ উল্লাহ, সহ সভাপতি ও জেলা ইমাম সমিতির সভাপতি আলহাজ্ব মাওলানা মীর মোঃ বেলায়েত হোসেন।  সহ সভাপতি আলহাজ্ব মাওলানা তাজউদ্দীন ফারুকী প্রমূখ।
বক্তারা বলেন, অবিলম্বে মুসলমানদের প্রথম কিবলা বাইতুল মোকাদ্দাস মুক্ত গাজায় বর্বর ইসসরাইলের গনহত্যা বন্ধ  এবং অবরুদ্ধ গাজার বাসিন্দাদের জন্য জরুরি -ভিত্তিতে মানবিক সহায়তা পৌঁছাতে জাতিসংঘকে ব্যবস্থা নিতে আহ্বান জানান।
জুম্মার নামাজের পরপর ভোলা শহর ও এর আশপাশের মসজিদ থেকে বের হয়ে তৌহিদী জনতা খন্ড খন্ড মিছিল নিয়ে সমাবেশ স্থলে আসতে থাকে। পরে সমাবেশ শেষে একটি বিক্ষোভ মিছিল শহর প্রদক্ষিণ করে নতুন বাজার এসে শেষ হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।