দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে গণসংযোগে ব্যস্ত আ’লীগের মনোনয়ন প্রত্যাশী হেমায়েত উদ্দিন

ইয়ামিন হোসেন : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে ভোলা সদর-১ আসন থেকে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা ও জেলা আওয়ামীলীগের কার্য-নির্বাহী কমিটির সদস্য হেমায়েত উদ্দিন গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন। ঝড়বৃষ্টি অপেক্ষা করে ছুটে চলছেন এ গ্রাম থেকে ও গ্রাম। এক ইউনিয়ন থেকে অন্য ইউনিয়নে। মতবিনিময় করছেন প্রবীণ নবীন আওয়ামীলীগ নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে। তুলে ধরছেন বর্তমান সরকারের উন্নয়নের চিত্র।
ভোলা সদরের ১৩টি ইউনিয়নে গণসংযোগ, পোষ্টার ব্যানার এবং প্রজেক্টর দিয়ে সরকারের উন্নয়নের চিত্র প্রচার করে ব্যাপক সারা জাগিয়েছে সাবেক মেধাবী এ ছাত্রনেতা।  হেমায়েত উদ্দিন হিন্দুধর্মের সবচেয়ে বড় ধর্মীয় অনুষ্ঠান পূজা মণ্ডপ পরিদর্শন করেছেন। সহযোগীতাসহ এ সরকারের আমলে কোন ধর্মীয় অনুষ্ঠানে ব্যাঘাত ঘটবে না বলেও আশ্বস্ত করেন।
গণসংযোগে হেমায়েত উদ্দিন তুলে ধরেন আওয়ামীলীগ সরকারের উন্নয়নের সফলতা-মেগা প্রকল্প: স্বপ্নের পদ্মা সেতু, মেট্রোরেল, ঘরে ঘরে বিদ্যুৎ, বঙ্গবন্ধু স্যাটেলাইট-০১, পায়রা বন্দর, বঙ্গবন্ধু টানেল, শতভাগ করোনা টিকা নিশ্চিতকরণ, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, মুজিব শতবর্ষ উপলক্ষে হাজার হাজার ভূমিহীনদের মাঝে গৃহ প্রদান, মসজিদ-মাদ্রাসা, মন্দিরের সার্বিক উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, ভোলার নদীভাঙ্গন রোধ সহ অসংখ্য উন্নয়নের সফলতা প্রচার করে উন্নয়নের অগ্রযাত্রার অব্যাহত রাখতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগকে পুনরায় নির্বাচিত করার জন্য সকলের কাছে মূল্যবান ভোট এবং দোয়া প্রার্থনা করেন তিনি।
এ সময় হেমায়েত উদ্দিন আরো বলেন, দলের দূর্দিনে রক্ত দিয়েছি, জেল খেটেছি, নির্যাতিত হয়েছি। এখন দল যদি মনে করে ত্যাগীদের মূল্যায়নের সুযোগ এসেছে তাহলে অবশ্যই আমি আপনাদের দোয়ায় নমিনেশন পাবো। তবে আমার বিশ্বাস আমার নেত্রী, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নিরাশ করবেন না।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।