সর্বশেষঃ

ভোলায় যুবদলের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট ॥ ঢাকায় যুব সমাবেশে যোগ দিতে গিয়ে পুলিশের হাতে গ্রেফতার হওয়া ভোলার ৬ নেতার মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছেন ভোলা জেলা যুবদল। বুধবার (১৮ অক্টোবর) সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ে সামনে থেকে দলের কয়েক হাজার নেতা-কর্মীর উপস্থিতিতে একটি ঝটিকা মিছিল বের হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কালীনাথ রায়ের বাজার চত্বরে এসে সমাবেশ করেন।
এ সময় বক্তারা ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, যুবদল নেতা মাকসুদুর রহমান মাসুদ, খলিল, আজাদসহ সব রাজবন্দির মুক্তি সহ বর্তমান আওয়ামীলীগ সরকারের পদত্যাগসহ অতি উৎসাহী আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের হুঁশিয়ারির পাশাপাশি তাদের বিরুদ্ধে শাস্তি দাবি করেন।
সমাবেশে নেতারা আরো বলেন, বিএনপির সমাবেশের কথা শুনে এবং নেতা-কর্মীদের ঢাকায় আগমন দেখে এ সরকার ভীত হয়ে নেতা-কর্মীদের গ্রেফতার করছে। যতই গ্রেফতার, হামলা ও মামলা করা হোক বিএনপিকে আর দমিয়ে রাখা যাবে না। যেকোনো মূল্যে এ সরকারের পতন ঘটানো হবে। ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন সহ অন্য নেতাকর্মীদের নি:শর্ত মুক্তি না দিলে ভোলায় আরও কঠোর কর্মসূচি দেওয়া হবে।
এসময় উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কবির হোসেন, বশির হাওলাদার, যুবদল নেতা জিয়াউর রহমান পলাশ, বিল্লাল হোসেন, আব্দুর লতিফ টিটু, মোশারেফ বাহার, সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব সাজ্জাদ হোসেন মুন্না প্রমুখ।
উল্লেখ্য, চলমান আন্দোলন ধারাবাহিকতায় গত ১৬ অক্টোবর ঢাকার পল্টনে যুব সমাবেশ শেষে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে সামনে থেকে ভোলা জেলা যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাংগঠনিক সম্পাদক মনির হোসেন, যুবদল নেতা মাকসুদুর রহমান মাসুদ, খলিল, আজাদ নেতাকে আটক করে পুলিশ। বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।