সর্বশেষঃ

বোরহানউদ্দিনে দুই ইউনিয়নে স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক কমিটি গঠন

বোরহানউদ্দিন প্রতিনিধি ॥ ভোলা-২ আসনের সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিম এর হাতকে শক্তিশালী করার লক্ষ্য বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বোরহানউদ্দিন উপজেলার বড়মানিকা ও হাসান নগর ইউনিয়নের আহ্বায়ক কমিটির অনুমোদন দিয়েছে। মঙ্গলবার (৩ অক্টোবর) বোরহানউদ্দিন উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মো. লিটন শিকদার ও সদস্য সচিব আতিক আসলাম রুবেল স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে সাবেক কমিটি বিলুপ্ত ঘোষণা করে সংগঠনের বৃহত্তর স্বার্থে আহ্বায়ক কমিটির অনুমোদন দেওয়া হয়।
মোঃ পিয়াস চৌধুরী আমিন আহ্বায়ক, মোঃ মাহাবুব মুন্নাকে সদস্য সচিব করে বড়মানিকা ইউনিয়ন পশ্চিম সেচ্ছাসেবক দলের ৪১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। এছাড়া মোঃ রিয়াদ সরদার আহ্বায়ক, মোঃ নাসিম মাতাব্বর কে সদস্য সচিব করে হাসান নগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের ২১ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটি গঠন করা হয়।


এ বিষয়ে উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আতিক আসলাম রুবেল বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল বোরহানউদ্দিন উপজেলার দুটি ইউনিয়নের আহ্বায়ক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে। ইউনিয়ন থেকে ওয়ার্ড পর্যন্ত স্বেচ্ছাসেবক দলকে তৃণমূল পর্যায়ে সুসংগঠিত করার লক্ষ্যে কাজ করতে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের নির্দেশে আগামীর আন্দোলন-সংগ্রামের রাজপথে থাকতে হবে। ভোলা-২ আসনের সাবেক এমপি আলহাজ্ব হাফিজ ইব্রাহিম ও উপজেলা বিএনপির নেতৃত্বে সবাইকে ঐক্যবদ্ধ থাকার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।