বিএনপির-জামায়াতের অগ্নি সন্ত্রাসের বিরুদ্ধে ভোলায় আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

এম রহমান রুবেল ॥ বিএনপি-জামায়াতের অগ্নি-সন্ত্রাস, নৈরাজ্য সৃষ্টি, আগুন দিয়ে গণপরিবহনে অগ্নি সংযোগের ঘটনায় জড়িত অগ্নি সন্ত্রাসী ও হুকুমদাতাদের বিচারের দাবিতে ভোলায় জেলা আ’লীগ কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেন আওয়ামীলীগের সকল অঙ্গ সহযোগী সংগঠন।
বাংলাদেশ আ’লীগের নির্দেশে ভোলা জেলা ছাত্রলীগের আয়োজনে জেলা আ’লীগ, উপজেলা আ’লীগ, পৌর আ’লীগ, যুবলীগ, কৃষকলীগ, তাতীলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ ভোলা সদর উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগের নেতৃবৃন্দ জেলা আ’লীগ কার্যালয়ে এসে একত্রিত হয়ে প্রতিবাদ সভা করেন। রবিবার (৩০ জুলাই) বিকাল ৩ টায় জেলা আ’লীগ কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছল ও প্রতিবাদ সভা শুরু করেন।
প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ ২০১৩-১৪-১৫ সালে বিএনপি-জামায়াতের অগ্নি সন্ত্রাসীদের কর্মকা- তুলে ধরেন। তারা বলেন, বিএনপি-জামায়াতের আন্দোলন মানেই পেট্রোল বোমা হামলা, গণপরিবহনে অগ্নি সংযোগ, মানুষ হত্যা আর বর্তমানে নৈরাজ্য সৃষ্টির অপচেষ্টা ব্যর্থ করে দিতে সাধারণ জনগণের প্রতি আহবান জানানো হয়। প্রতিবাদ সভায় বক্তারা বলেন, বিএনপি-জামায়াত কর্তৃক মানবাধিকার লঙ্ঘন, মানুষ পোড়ানো, অগ্নিসন্ত্রাসী ও হুকুমদাতাদের বিচারের আওয়োতায় আনতে হবে তা না হলে তারা আবারো আন্দোলনের নামে দেশব্যাপী অগ্নি সন্ত্রাস করবে।


তারা আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে, ভোলা জেলার অগ্রগতি, বেকার সমস্যা দূরীকরণ, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ, জঙ্গীবাদের অবসানসহ সার্বিক উন্নয়নের আওয়ামীলীগ সরকারের বিকল্প নাই আর তাই অনলাইন অফলাইনে বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে তরুণ প্রজন্মকে জবাব দিতে হবে, সবাইকে জেগে উঠতে হবে।


অগ্নি সন্ত্রাসের আর্তনাদ শিরোনামে উক্ত বিক্ষোভ মিছিল ও সমাবেশের সভাপতিত্ব করেন জেলা আ’লীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লাহ এবং সঞ্চালনা করেন জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ ইউনুছ। এসময় উপস্থিত ছিলেন জেলা আ’লীগের সহ-সভাপতি আশ্রাফ হোসেন লাভু, জেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, সাংগঠনিক সম্পাদক মোঃ সফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ও পৌর সভার প্যানেল মেয়র সালাউদ্দিন লিংকন, প্রচার সম্পাদক তরিকুল ইসলাম রনি, জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আবু ছায়েম ও সাধারণ সম্পাদক আকতার হোসেন, জেলা ছাত্রলীগের সভাপতি রাইহান আহমেদ, সাধারণ সম্পাদক হিমেল মাহমুদ প্রমুখ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।