মনপুরায় নুরুল ইসলামের মৃত্যুবার্ষিকী পালন

মনপুরা প্রতিনিধি ॥ ভোলার মনপুরায় যমুনা গ্রুপের প্রয়াত চেয়ারম্যান, দৈনিক যুগান্তার ও যমুনা টেলিভিশনের স্বপ্নদ্রষ্টা বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনায় দোয়-মাহফিল ও স্মরণসভা অনুষ্ঠিত হয়। মঙ্গলবার যোহর নামাজের পর মনপুরা প্রেসক্লাব কার্যালয়ে মনপুরা দৈনিক যুগান্তরের প্রতিনিধি আবদুল্লাহ জুয়েলের উদ্যোগে এই দোয়া-মাহফিল ও স্মরণ সভার আয়োজন করা হয়।
মনপুরা প্রেসক্লাবের সম্পাদক মোঃ অহিদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মনপুরা প্রেসক্লাবের সভাপতি ও স্বজন সমাবেশের সভাপতি মোঃ আলমগীর হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, মনপুরা সদর হাজিরহাট ইউপি চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন হাওলাদার, মনপুরা প্রেসক্লাবের সাবেক সম্পাদক ও ইত্তেফাক প্রতিনিধি মোঃ ছালাহ উদ্দিন, ভোরের ডাক প্রতিনিধি মিজানুর রহমান, আমার সংবাদ প্রতিনিধি নজরুল ইসলাম মামুন, ভোলা টাইমস এর ব্যুরো প্রধান আওলাদ মাতাব্বর, সময়ের আলো প্রতিনিধি মোঃ রাকিব, প্রেসক্লাবের কোষাধাক্ষ্য আল মামুন, দৈনিক সমকাল প্রতিনিধি আমির হোসেন হাওলাদার ও সাংবাদিক সজিব মোল্লা।
দোয়া-মাহফিল পরিচালনা করেন হাজিরহাট ইউপি চেয়ারম্যান নিজাম উদ্দিন হাওলাদার। এই সময় প্রয়াত চেয়ারম্যান নুরুল ইসলামের রুহের মাগফিরাত কামনাসহ বর্তমান চেয়ারম্যান সুস্থ্যতা ও পরিবারের সকলের সুস্থ্যতা কামনা করে দোয়া করা হয়।


এছাড়াও স্মরণ সভায় বক্তারা বলেন, দেশ মাতৃকার টানে রনাঙ্গনে ঝাঁপিয়ে পড়ে যুদ্ধ করে দেশ স্বাধীন করতে বিশেষ ভূমিকা পালন করেছিলেন নুরুল ইসলাম। তেমনি স্বাধীনতার পর দেশকে অর্থনৈতিক মুক্তির জন্য একের এক শিল্প প্রতিষ্ঠান গড়ে অর্থনৈতিক মুক্তির পথ সুগম করেছেন তিনি। এই বীর সেনানী আজীবন সাধারণ মানুষের মনে বেঁচে থাকবেন তার কর্মে। তিািন ছিলেন নির্ভীক ও দায়িত্বশীল অভিভাবক।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।