সর্বশেষঃ

তজুমদ্দিনের মেঘনায় মাছ ধরার ট্রলারে ডাকাতি, গুলিবিদ্ধ ২ জেলে

ডেস্ক রিপোর্ট ॥ মেঘনা নদীতে দুটি মাছ ধরার ট্রলারে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতদের গুলিতে হোসেন মাঝি ও মো. সোহেল মাঝি নামে দুই জেলে আহত হয়েছেন। তাদের ভোলা সদর হাসপাতালে চিকিৎসাধীন। রোববার (১৬ জুলাই) মধ্যরাতে ভোলার তজুমদ্দিন ও নোয়াখালীর মাঝামাঝি হুজুরের চর এলাকায় এ ডাকাতি ঘটে। আহত জেলেরা হলেন- ভোলার বোরহানউদ্দিন উপজেলার কাচিয়া ইউনিয়নের ৩নং ওয়ার্ডের মো. মফিজলের ছেলে মো. হোসেন মাঝি ও নোয়াখালীর রামগতি থানার চর আব্দুল্লাহ গ্রামের মো. আব্দুল রশিদের ছেলে মো. সোহেল।
তারা জানান, হোসেন মাঝির নেতৃত্বে সাত ও সোহেল মাঝির নেতৃত্বে ছয় জেলে পৃথক দুটি ট্রলার নিয়ে রোববার রাতে ভোলার তজুমদ্দিন ও নোয়াখালীর মধ্যবর্তী হুজুরের চর এলাকার মেঘনা নদীতে মাছ শিকার করছিলেন। এ সময় বোট নিয়ে ১০ জনের একটি ডাকাত দল দুটি ট্রলারে হামলা চালায়। ডাকাতরা ট্রলারে থাকা মাছ, জাল, তেল ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। বাঁধা দিতে চাইলে ডাকাতরা তাদের গুলি করে। দুজন গুলিবিদ্ধ হয়ে নদীতে পড়ে যান। ভোরে স্থানীয় জেলেরা তাদের উদ্ধার করে ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন।
ভোলা সদর হাসপাতালের আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা. তায়েবুর রহমান বলেন, গুলিবিদ্ধ দুজনের অবস্থায় আশঙ্কামুক্ত। তাদের শরীরে ৭০-১০০ টি ছড়া গুলি বিদ্ধ হয়েছে। ভোলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রিপন চন্দ্র সরকার বলেন, বিষয়টি তদন্ত চলছে। তবে এখন পর্যন্ত কোনো থানায় আহতদের পক্ষে অভিযোগ পাইনি। এছাড়া ঘটনাটি কোন এলাকায় সেটি বের করা হচ্ছে। সুত্র : জাগো নিউজ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।