সর্বশেষঃ

সত্য প্রতিষ্ঠিত হয় সাহসের উপর সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ড. আশিকুর রহমান শান্ত

 সত্য প্রতিষ্ঠিত হয় সাহসের উপর, সাহস করে প্রতিবাদ করলে কোন অত্যাচারী, জুলুমবাজ টিকে থাকতে পারেনি আর ভবিষ্যতেও পারবে না। এমনটি বললেন কেন্দ্রীয় যুবলীগের কার্যকরী কমিটির নির্বাহী সদস্য ভোলার কৃতি সন্তান  অর্থনীতিবিদ ডক্টর আশিকুর রহমান শান্ত। বৃহস্পতিবার রাত ৯ টায় শহরের উকিলপাড়ার শান্তনীড়ে আয়োজিত ভোলা প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে এক মত বিনিময় সভায় তিনি এ কথা বলেন।
তিনি বলেন, সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। তারা আমাদেরই ভাই ব্রাদার আমাদেরই সন্তান। তাদেরকে আমরা ছোট করার মানেই হচ্ছে আমরা নিজেদেরকে নিজেরাই ছোট করা। অথচ ভোলার এক প্রবীণ রাজনীতিবীদ কথায় কথায় সাংবাদিকদের চাকরি খায়। এমনকি প্রকাশ্যে ভোলা প্রেসক্লাবের মত জায়গায় সাংবাদিকের চাকরি খাওয়ার হুমকি দেন। এটি আমাদের রাজনীতিবিদদের জন্য খুবই দুঃখ ও লজ্জাজনক বিষয়।  আমি মনেকরি সরকার দলের নেতাদের মুখে সাংবাদিকদের চাকরিচ্যুত করা ও চাকরি খাওয়ার হুমকি দেয়ার বিষয়টি আমাদের দলের জন্যও লজ্জাস্কর বিষয়। আমি মনে করি তিনি অসুস্থ মানুষ হিসাবে যেই বয়সে সকলের দোয়া কামনা করবেন তা না করে ভোলার সাংবাদিক সমাজকে প্রতিপক্ষ বানিয়ে তাদের চাকরি খাওয়ার হুমকি দিচ্ছেন।
ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও যুবলীগ নেতা মোস্তাক আহমেদ শাহিনের সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, ভোলা প্রেসক্লাব সভাপতি ও ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের ভোলা প্রতিনিধি এডভোকেট নজরুল হক অনু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক সামস্ উল আলম মিঠু, কার্যনির্বাহী কমিটির সদস্য আল আমিন শাহরিয়ার, কোষাধাক্ষ ইউনুস শরীফ, ক্রীড়া সম্পাদক এইচএম জাকির। এছাড়া অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক ভোলার বাণী পত্রিকার সম্পাদক মাকসুদুর রহমান, ভোলা প্রেসক্লাব সহ সভাপতি হারুন অর রশিদ, দপ্তর সম্পাদক মিজানুর রহমান, নির্বাহী সদস্য ওমর ফারুক, যুগ্ম সম্পাদক শিমুল চৌধুরী, পাঠাগার সম্পাদক এইচ এম নাহিদ, ভোলা নিউজের সম্পাদক এডভোকেট মনিরুল ইসলাম, মেজবা উদ্দিন শিপু, গ্লোবাল টেলিভিশনের প্রতিনিধি অনিক আহমেদ, সাংবাদিক ইয়ামিন হাওলাদার, ভোলার বাণীর বিশেষ প্রতিনিধি ইমরান হোসেন, বিজয় বাণীর ভোলা প্রতিনিধি মাহে আলম, ঢাকা প্রকাশের ভোলা প্রতিনিধি সফিক খান, জাগোবাঙ্গালীর স্টাফ রিপোর্টার আরিয়ান আরিফ, ভোলা টাইমসের রিপোর্টার আশিকুর রহমান শান্ত, সত্য সংবাদ প্রতিনিধি মোঃ সুমন, দেশবার্তার প্রতিনিধি মহিউদ্দিন,নিউ নেশনের প্রতিনিধি আমির হামজা, বরিশাল বার্তার প্রতিনিধি জাকির হোসেন পারভেজসহ প্রায় শতাধিক সাংবাদিকবৃন্দ

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।