সর্বশেষঃ

রায়চাঁদ মাধ্যমিক এবং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ উদ্যোগে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

লালমোহন প্রতিনিধি ॥ মনোরম পরিবেশে, দৃষ্টিনন্দন সাজ-সজ্জায়, ছাত্র শিক্ষক, অভিভাবক, অতিথি, সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সমাজসেবক এবং হাজার হাজার ক্রীড়া প্রেমীদের নিয়ে বুধবার সকাল ৯ ঘটিকায় রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় ও রায়চাঁদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের যৌথ আয়োজনে অনুষ্ঠিত হয়েছে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সংস্কৃতি প্রতিযোগিতা। রায়চাঁদ উদয়চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক বাবু হীরালাল ভৌমিক। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন আনোয়ার হোসেন রাব্বি সিকদার। সার্বিক তত্ত্বাবধায়ন করেন রায়চাঁদ উদয়চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন মাস্টার ও রায়চাঁদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হালিমা খাতুন।
অসাধারণ উপস্থাপনায় অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আব্দুল খালেক মাস্টার। রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের এবং রায়চাঁদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে পৃথকভাবে প্রায় ৪০টি ইভেন্টে অনুষ্ঠিত হয় বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতা। প্রতিযোগীদের মধ্যে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ কারীদের মধ্যে দেয়া হয় আকর্ষণীয় পুরস্কার । এছাড়াও রায়চাঁদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের যে সকল ছাত্র-ছাত্রী প্রতিযোগিতায় অংশগ্রহণ করে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান লাভ করতে পারেনি তাদেরকে দেয়া হয় সান্তনা পুরস্কার। দুপুর হতে মাঠে নামে জনতার ঢল, অনুষ্ঠানে দ্বিতীয় অধ্যায়ে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে স্কুলের ছাত্র-ছাত্রীরা পরিবেশন করে নৃত্য, দেশাত্মবোধক গান, লোকসংগীত, ইসলামিক সংগীত, একক অভিনয়, যেমন খুশি তেমন সাজা এবং সবার জন্য উন্মুক্ত প্রতিযোগিতা ছিল ধীরগতিতে হোন্ডা চালানো।
অনুষ্ঠানে উপস্থিত থেকে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করেন রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয় ও রায়চাঁদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্যবৃন্দ, পেয়ারী মোহন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মুস্তাফিজুর রহমান মাস্টার, ফুল বাগিচা মাধ্যমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক আজিজ বাবুল, সাংবাদিক মিজান হাওলাদার, বিআরডিবির কর্মকর্তা (অবসরপ্রাপ্ত) আব্দুর রব মিয়া, সমাজসেবক নুরুল ইসলাম মিয়া, রমাগঞ্জ ইউনিয়ন যুবলীগ সভাপতি ও প্রাক্তন রামাগঞ্জ ইউপি সদস্য মোসলেহ উদ্দিন লিটন, রামগঞ্জ ইউপি সদস্য আকবর হোসেন মিজান, রায়চাঁদ ৫নং ওয়ার্ড আওয়ামেলীগ সভাপতি জুন্নুর রহমান, রমাগঞ্জ ইউপি সদস্য দিদারুল ইসলাম, দীপাগার সোসাইটির পরিচালক ডাক্তার মিজানুর রহমান, রমাগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি সেলিম বাবুল, রমগঞ্জ ইউনিয়ন ছাত্রলীগ সহ-সভাপতি মেহেদী হাসান সোহেব, সাংবাদিক এনামুল হক রিপন, হেলাল তালুকদার, ডাক্তার সুভাষ প্রমূখ।
অনুষ্ঠান পরিচালনা এবং অনুষ্ঠানের শুরু থেকে শেষ পর্যন্ত যারা অক্লান্ত পরিশ্রম করেন রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ শাহ আলম, মোঃ জসিম উদ্দিন মোঃ আবু তাহের, মাওলানা শিহাব উদ্দিন, বাবুল চক্রবর্তী, মোহাম্মদ গিয়াস উদ্দিন, সাখাওয়াত হোসেন রিপন, মোঃ ইব্রাহিম, মোঃ মেহেদী হাসান, ঝরনা চক্রবর্তী, হোসনেয়ারা ও রায়চাঁদ সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।