সর্বশেষঃ

পুনরায় যমুনা টিভিতে নিয়োগ পেলেন এইচ এম জাকির

স্টাফ রিপোর্টার ॥ শত জল্পনা কল্পনার অবসান ঘটিয় অবশেষে যমুনা টেলিভিশনের পুনরায় ভোলায় স্টাফ রিপোর্টার হিসেবে নিয়োগ পেলেন এইচ এম জাকির। প্রতিষ্ঠালগ্ন থেকে দীর্ঘ ৭ বছর টেলিভিশনের ভোলা প্রতিনিধি হিসেবে এইচএম জাকির সততা ও নিষ্ঠার সাথে কাজ করে আসলেও বিভিন্ন সময় কিছু কুচক্রি মহলের রাজনৈতিক ঘৃন্য কর্মকা-ের রোশনালে পরে এক এক করে যমুনা টেলিভিশন থেকে তাকে ৩ বার তার চাকুরিচ্যুত করা হয়।
অবশেষে চতুর্থবারের মতো যমুনা টেলিভিশনে এইচ এম জাকিরকে পুনরায় নিয়োগ দেওয়ায় ভোলার সাংবাদিক সমাজ হতে আরম্ভ করে সুশীল সমাজদের প্রতিনিধিরাও বিষয়টিকে সাধুবাদ জানানোর পাশাপাশি তাকে অভিনন্দন জানিয়েছেন।
এমনকি পূর্বের ন্যায় সামনের দিনগুলোতেও জেলার মানুষ এইচ এম জাকিরের অনুসন্ধানী প্রতিবেদনের মধ্য দিয়ে যমুনা টেলিভিশনে পুনরায় ভোলার সকল অপরাধমূলক কর্মকা-ের চিত্রগুলো সংবাদ আকারে দেখতে পাওয়ার আশাবাদ ব্যক্ত করেন।
এ ব্যাপারে এইচ এম জাকিরের সাথে কথা বললে তিনি বলেন, প্রথমে কৃতজ্ঞতা জানাই সৃষ্টিকর্তা মহান আল্লাহ রাব্বুল আলামীনের প্রতি। এরপর কৃতজ্ঞতা জ্ঞাপন করছি যমুনা টেলিভিশনের সিইও ফাহিম আহমেদ ও ন্যাশনাল ডেস্কের ইনচার্জ আসিফ আহসানুল ভাইয়ের প্রতি। কৃতজ্ঞতা জানাই তৌহিদ ভাই, হিমু ভাই, বাবু ভাই, অভিক ভাই সহ যমুনা টেলিভিশনে এতদিন যাদের কাছে থেকে একসঙ্গে কাজ করেছি তাদের প্রত্যেকের প্রতি রইল কৃতজ্ঞতা। যাদের একমাত্র ভালবাসাই ভাই আমি যমুনায় কাজ করার সৌভাগ্য এবং সুযোগ পেয়েছি। আশা করছি বাকি দিনগুলোতেও সততা ও নিষ্ঠার সাথে যমুনা টেলিভিশনের হয়ে ভোলায় প্রতিধিত্ব করে যাব।
এদিকে এইচ এম জাকির পুনরায় ভোলায় যমুনা টেলিভিশনের প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ায় ভোলার বহুল প্রচারিত দৈনিক ভোলার বাণী’র পরিবারের পক্ষ থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।