সর্বশেষঃ

ভোলায় যুবদলের বিক্ষোভ সমাবেশে

মোঃ শাহীন কাদের ॥ কেন্দ্রীয় যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু এবং বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবদলের সহ-সভাপতি নুরুল ইসলাম নয়ন এর গ্রেপ্তারের প্রতিবাদ ও নি:শ্বর্ত মুক্তি দাবিতে ভোলায় বিক্ষোভ সমাবেশ করেছে ভোলা জেলা যুবদল। রবিবার সকাল ১১ টায় ভোলা জেলা মাহজনপট্টি বিএনপির কার্যালয় থেকে শুরু করে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে বিএনপি কার্যালয় এসে সমাবেশ করেন যুবদলসহ বিএনপির নেতা-কর্মীরা।
বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন ভোলা জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক শফিকুর রহমান কিরন, সদস্য সচিব রাইসুল আলম, পৌর বিএনপির সভাপতি আঃ রব আকনসহ বিএনপির নেতা কর্মীরা। যুবদলের সভাপতি জামাল উদ্দিন লিটন, সাধারণ সম্পাদক আঃ কাদের সেলিম, সিনিয়র সহ-সভাপতি ফখরুল ইসলাম ফেরদৌস, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল, সাংগঠনিক সম্পাদক মনির হাসানসহ যুবদলের বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, শনিবার (৩ ডিসেম্বর) রাজশাহীর বিএনপির গণসমাবেশ থেকে ঢাকা ফেরার পথে আমিনবাজার এলাকায় তাদেরকে আটক করে গোয়েন্দা পুলিশ। শনিবার রাত সোয়া ১১টার দিকে গণমাধ্যমে বিষয়টি জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার।
আটকের সময় টুকু’র সাথে থাকা যুবদলের সহসভাপতি নুরুল ইসলাম নয়ন, ছাত্রদলের সাবেক সহসভাপতি জাভেদ হাসান স্বাধীন এবং টুকুর ব্যক্তিগত সহকারী মোখলেসুর রহমানকেও আটক করা হয়। বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান জানান, যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু ও যুবদল সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নরুল ইসলাম নয়নকে গ্রেফতার করা হয়েছে। তারা দুজন একই গাড়িতে ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।