সর্বশেষঃ

বিভাগীয় সমাবেশের পোস্টার লাগানোকে কেন্দ্র করে দৌলতখানে বিএনপির দুই গ্রুপ মুখোমুখি

ভোলার দৌলতখানে বিভাগীয় সমাবেশকে সফল করার পোস্টার ছিড়ে ফেলা ও পোস্টার এর উপর পোস্টাল লাগানোর অভিযোগ উঠেছে বিএনপির সাবেক সংসদ সদস্য হাফিজ ইব্রাহিমের কর্মী সর্মথকদের বিরুদ্ধে।
বিএনপি নেতা রফিকুল ইসলাম মমিন অভিযোগ করে বলেন, জ্বালানী তেলের মূল্য বৃদ্ধি, পুলিশ কর্তৃক গুলি করে আব্দুর রহিম শাওন, ভোলা ছাত্র নেতা নুরে আলম, শাওন হত্যার প্রতিবাদ ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে আগামী ৫ নভেম্বর বরিশাল বিএনপির বিভাগীয় সমাবেশকে সামনে রেখে ভোলার (দৌলতখান-বোরহানউদ্দিনে) আমার সমর্থকরা পোস্টার লাগায়। সেই পোস্টার এর উপরে বিএনপির সাবেক এমপি হাফিজ ইব্রাহীমের সমর্থকরা পোস্টার লাগান। এতে করে বিএনপির সমর্থকদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়। এই ঘটনায় এলাকায় দুই গ্রুপের সমর্থকদের মধ্যে উত্তেজনা বিরাজ করে। এ ঘটনায় মমিন গ্রুপের সমর্থকরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এই করুচিপূর্ণ কাজের জন্য জড়িতদের বিএনপি থেকে বহিষ্কার এর দাবি জানান।
এ ব্যাপারে ভোলা-২ আসনের সাবেক এমপি হাফিজ ইব্রাহীমকে মুঠো ফোনে কল করেও পাওয়া যায়নি। এ বিষয় ভোলা জেলা বিএনপির সভাপতি গোলাম নবী আলমগীর বলেন, তিনি বিষয়টি নিয়ে বিএনপির সিনিয়র নেতাদের সাথে কথা বলবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।