সর্বশেষঃ

যে কোন পরিস্থিতি মোকাবেলায় র‌্যাব প্রস্তুত : ভোলায় র‌্যাব মহাপরিচালক

র‌্যাবের মহাপরিচালক এম. খুরশীদ হোসেন বলেছেন, র‌্যাব দেশের সাধারণ জনগণের কাছে যেমন ভালবাসার, আস্থার ও নিরাপত্তার প্রতীক, তেমনি যারা অপশক্তি, সন্ত্রাসী, জঙ্গি, মাদক কারবারি তাদের কাছে র‌্যাব হবে আতঙ্কের প্রতীক। র‌্যাব ফোর্সেস আভিযানিক কার্যক্রমের পাশাপাশি যে কোন ধরনের প্রাকৃতিক দুর্যোগ ও দেশের আপদকালীন মুহুর্তে অসহায় মানুষের পাশে থেকে সকল ধরনের সহায়তা প্রদান করে আসছে। স্থানীয় প্রশাসনের সাথে কাধে কাধ মিলিয়ে এই দুর্য়োগ মোকাবেলায় কাজ করে যাচ্ছে র‌্যাব ফের্সেস। বৃহস্পতিবার দুপুরে ভোলার দৌলতখান উপজেলায় ঘুর্ণিঝড় সিত্রাংয়ে ক্ষতিগ্রস্থ ৫শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।


র‌্যাাব মহাপরিচালক আরও বলেন, আসন্ন নির্বাচনকে সামনে রেখে হয়তো রাজনৈতিক সহিংসতা বাড়তে পারে, সেই সাথে সন্ত্রাস জঙ্গিবাদের তৎপড়তা আরও বৃদ্ধি পেতে পারে। তবে এসব সন্ত্রাস, জঙ্গিবাদ প্রতিহত করার জন্য র‌্যাাবসহ আইন শৃঙ্খলা বাহিনী সদা প্রস্তুত রয়েছে।
এসময় আরো উপস্থিত ছিলেন র‌্যাব ফোর্সেস সদর দপ্তরের পিএসসি,সিক্স পরিচালক, অপস উং লেঃ কর্নেল মোঃ জিয়াউর রহমান তালুকদার, র‌্যাব ফোর্সেস সদর দফতর স্টাফ অফিসার টু ডিজি অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাহাবুব হোসেন কাজল, বরিশাল র‌্যাব ৮ এর অধিনায়ক লেঃ কর্নেল মাহমুদুল হাসান, উপ অধিনায়ক র‌্যাব- ৮ মেজর মোঃ জাহাঙ্গির আলম, ভোলা পুলিশ সুপার মোঃ সাইফুল ইসলাম ও ভোলা ক্যাম্প কমান্ডার কাজী শাহাবুদ্দিন আহমেদ।
উল্লেখ্য, দৌলতখান সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে ৪শ’ ক্ষতিগ্রস্ত পরিবার এবং মেঘনা নদীর চৌকিঘাট এলাকায় ১শ’ পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেলসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।