চরফ্যাশনে স্মরণ সভায় বেগম মতিয়া চৌধুরী

আওয়ামীলীগ সরকারের উন্নয়ন বিএনপি চোখে দেখেনা

বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, অগ্নিকন্যা বেগম মতিয়া চৌধুরী এমপি বলেছেন, আওয়ামীলীগ সরকারের উন্নয়ন চোখে দেখেনা বিএনপি। তারা মিথ্যাচারে চ্যাম্পিয়ন, পদ্মাসেতুতে দূর্নীতি হয়েছে কই, দূর্নীতিতো প্রমানই হয়নি। শনিবার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১টায় ভোলার চরফ্যাশন ব্রজগোপাল টাউন হলে আওয়ামীলীগের সাবেক সংসদ সদস্য জননেতা অধ্যক্ষ এম এম নজরুল ইসলামের ৩০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
তিনি বলেন, পৃথিবীর কয়টি দেশ বিনা পয়সায় শিক্ষার্থীদের বই দিচ্ছে ! একমাত্র শেখ হাসিনার দ্বারাই এই দৃস্টান্ত সম্ভব হয়েছে। দেশের জনগণ আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে সরকারের উন্নয়ন ও অর্জনের ধারাবাহিকতা ধরে রাখবে।


তিনি আরো বলেন, সাবেক সংসদ সদস্য অধ্যক্ষ নজরুল ইসলাম ছিলেন দক্ষিণ ভোলার আলোকিত একজন মানুষ। তার মৃত্যুর পরে তারই সুযোগ্য পুত্র আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব ওই এলাকার এমপি হয়ে ভোলা-৪ আসনে অভূতপূর্ব উন্নয়ন করে পিতার স্বপ্ন বাস্তবায়ন করেছেন।

বিশেষ অতিথির বক্তব্যে যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ভোলা-৪ আসনে আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি বলেছেন, আমার মরহুম পিতার আদর্শ বুকে ধারণ করে চরফ্যাশন-মনপুরায় ব্যাপক উন্নয়ন করে জনগণের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছি। পিতা ছিলেন আমার সকল কাজের অনুপ্রেরণা।
চরফ্যাশন উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আকন সভাপতিত্বে বক্তব্য রাখেন ভোলা জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু, সিনিয়র সহ-সভাপতি আবদুল মমিন টুলু, চরফ্যাশন পৌর মেয়র মোঃ মোরশেদ, উপজেলা আ’লীগের সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর আ’ লীগের সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র প্রমূখ। এসময় মরহুম সংসদ সদস্য এম এম নজরুল ইসলামের মোঝো পুত্র জাহিদুল ইসলাম সৌরভ, ইফতেখারুল ইসলাম বাবু ও পুত্রবধু আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপির সহধর্মিনী নীলিমা নিগার সুলতানা উপস্থিত ছিলেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।