সর্বশেষঃ

সভাপতি আজিজুল, সম্পাদক হোসেন, সাংগঠনিক বাবলু

ভোলা জেলা আইনজীবী সহকারী করনিক সমিতির নির্বাচন অনুষ্ঠিত

ভোলা জেলা আইনজীবী সহকারী করনিকদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ আগষ্ট) দিনভর জেলা আইনজীবী সমিতির দক্ষিণ ভবনে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত চলে এ নির্বাচন। নির্বাচনে ৯ পদে দুই প্যানেলের ২৬ জন প্রার্থী বিভিন্ন পদে প্রতিদ্বন্দ্বীতা করে।
করনিক সমিতির নির্বাচনে সভাপতি পদে (আজিজ-হোসেন) প্যানেল থেকে মোঃ আজিজুল ইসলাম (৯৪) ভোট পেয়ে সভাপতি হিসেবে নির্বাচিত হন। সাধারণ সম্পাদক পদে (আজিজ-হোসেন) প্যানেল থেকে মোঃ হোসেন (৯৮) ভোট পেয়ে নির্বাচিত হন। সহ সভাপতি পদে (সামছুদ্দিন-জিন্নাহ) প্যানেল থেকে মোঃ জামাল উদ্দিন তালুকদার (৮৬) ভোট ও শাহে আলম বাবুল (৮২) ভোট পেয়ে নির্বাচিত হন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে (সামছুদ্দিন-জিন্নাহ) প্যানেল থেকে মোঃ এমদাদুল হক (রাশেদ) (১০২) ভোট ও মোঃ শামিম মাহমুদ (৯২) ভোট পেয়ে নির্বাচিত হন। অর্থ সম্পাদক পদে (সামছুদ্দিন-জিন্নাহ) প্যানেল থেকে মোঃ ইলিয়াছ (৯০) ভোট পেয়ে নির্বাচিত হন। সাংগঠনিক সম্পাদক পদে (আজিজ-হোসেন) প্যানেল থেকে মোঃ বাবুল আহমেদ বাবলু (৮৩) ভোট পেয়ে নির্বাচিত হন। ক্রিড়া সম্পাদক পদে (সামছুদ্দিন-জিন্নাহ) প্যানেল থেকে মোঃ মাকসুদুর রহমান (১০৫) ভোট পেয়ে নির্বাচিত হন।
এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে মোঃ নুরে আলম (সামছুদ্দিন-জিন্নাহ) প্যানেল থেকে (১০০), এবং (আজিজ-হোসেন) প্যানেল থেকে মোঃ নূর হোসেন (৭৬) ও মোঃ ফারুক (৭৩) ভোট পেয়ে নির্বাচিত হন। আগামী ২ বছরের জন্য নির্বাচিত এ কমিটি তাদের কার্যক্রম পরিচালনা করবে। উল্লেখ্য, এ নির্বাচনে মোট ভোটার ছিল ১শ’ ৭২ জন। এদের মধ্য থেকে ভোট প্রদান করেন ১শ’ ৬৬ জন ভোটার।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।