সর্বশেষঃ

পর্তুগালে যুবলীগের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লিসবনে ২০ এপ্রিল সাবেক ছাত্রনেতা ও পর্তুগাল আওয়ামী যুবলীগ নেতা অনুপম মেহেদী অনু’র সভাপতিত্বে ও যুবলীগ নেতা খন্দকার ইউনুস ফাহাদের সঞ্চালনায় রাজধানী লিসবনের স্পাইসি হাট রেস্টুরেন্টে ইফতার মাহফিল অয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি জহিরুল আলম জসিম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে ধারন করে যুবলীগকে যেকোন লড়াই সংগ্রামে প্রস্তুত থাকতে হবে। দেশরত্ন শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে পর্তুগাল আওয়ামী লীগ ও পর্তুগাল যুবলীগকে এক সাথে পথ চলার দিক নির্দেশনা দেন।
প্রধান বক্তা হিসেবে পর্তুগাল আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, দেলোয়ার হোসাইন তার বক্তব্যে যুবলীগের এই মনোরম আয়োজনে মুগ্ধ হয়ে, পর্তুগাল আওয়ামী যুবলীগকে অতীতের মত সব ধরনের সাংগঠনিক সহযোগিতার কথা পুনঃব্যক্ত করেন। এ সময় পর্তুগাল আওয়ামী লীগের উপদেষ্টা মন্ডলীর অন্যতম সদস্য মাহবুব আলম তার বক্তব্যে সংগঠনের সার্বিক সফলতা কামনা করেন। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন পর্তুগাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এমরান হোসেন ভূইয়া ও দপ্তর সম্পাদক জাকির হোসাইন, শ্রম বিষয়ক সম্পাদক সফিউল আলম।
অনুষ্ঠানের সভাপতি, পর্তুগাল আওয়ামী যুবলীগ নেতা অনুপম মেহেদি অনু তার সমাপনী বক্তব্যে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে, মাননীয় প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার হাতকে শক্তিশালী ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকল বৈদেশিক ষড়যন্ত্র রুখতে নেতাকর্মীদের কাজ করার আহবান জানান। সেই সাথে সকল অপপ্রচার রুখতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের মাননীয় চেয়ারম্যান মহোদয় শেখ ফজলে শামস পরশ ও বিপ্লবী সাধারণ সম্পাদক মাইনুল হাসান খান নিখিল ভাইয়ের নির্দেশনায় পর্তুগাল যুবলীগকে সুসংগঠিত ও শক্তিশালী ইউনিট হিসেবে গড়ে তোলার জন্য সকল নেতাকর্মীর প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, রিয়াদ হোসেন খোকা, মিরাজ বাক্কার, বাপ্পি তালুকদার, উজ্জ্বল তপাদার। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পর্তুগাল বাংলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি ও কমিউনিটির বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গ।
উক্ত ইফতার ও দোয়া মাহফিল কে সফল করতে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বাংলাদেশ ছাত্রলীগ, ঢাকা মহানগর (উত্তর) শাখার সাবেক সহ-সভাপতি ও পর্তুগাল যুবলীগ নেতা ফারুক হোসেন মানিক, পর্তুগাল যুবলীগ নেতা এসএম আশরাফুর রহমান বাপ্পী, মেহেদী হাসান সুমন, অভিজিৎ ঘোষ, জুয়েল রানা প্রধান, মোঃ শরিফুল ইসলাম, মাইনুল ইসলাম রাজন,এস এম জাহিদুর রহমান, মিথুন মল্লিক, এমডি হুমায়ুন কবির, মোহাম্মদ জাহিদ হাসান, মোঃ সজীব হোসেন, এস এম সাচ্চু, সৈয়দ মাহবুব হাসান, মিনহাজুল আবি, পাপ্পু দেব, মেহেদী হাসান জীবন, এস এম হক জনি সহ আরো অনেকে।
অনুষ্ঠান শুরুর প্রথমেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন যুবলীগ নেতা মোঃ জুবায়ের চৌধুরী। ইফতারের পূর্বে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে, দেশ ও বিদেশে বসবাসরত সবার সুস্বাস্থ্য কামনা করে মোনাজাত করেন যুবলীগ নেতা আনোয়ার হোসেন ভূইয়া।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।