মনপুরায় প্রাণিসম্পদ প্রদর্শনী উদ্বোধন ও সমাপনী

ভোলার মনপুরায় “পুষ্টি মেধা দারিদ্র বিমোচন, প্রাণিসম্পদ প্রদর্শনীর আয়োজন”এই প্রতিপাদ্য বিষয়কে সমানে রেখে প্রাণিসম্পদ প্রদর্শনী-২০২২ উদ্বোধন ও একই সাথে সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। বুধবার বেলা ১১ টায় হাজিরহাট মডেল সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেরিনারী হাসপাতাল উদ্যোগে এই প্রদর্শনীর আয়োজন করা হয়। প্রদর্শনীতে বিভিন্ন ক্যাটাগরিতে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ৫০ জন খামারী অংশগ্রহন করে পশু-পাখি প্রর্দশন করে।


প্রাণিসম্পদ প্রদর্শনীর উদ্বোধন ও সমাপনী অনুষ্ঠানের উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডা. শুভংকর দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী।


এ সময় ডা. মোঃ আমানউল্যা সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ শামীম মিঞা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুর রহমান রাশেদ মোল্লা। অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার প্রতিনিধি এস আই লুৎফুর রহমান, মৎস্য কর্মকর্তা ভিক্টর ভাইন। পরে প্রাণিসম্পদ প্রদর্শনীতে অংশগ্রহনকারী ৫০ খামারী স্টল ঘুরে দেখেন ও খামারীদের পুরুস্কৃত করা হয়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।