সর্বশেষঃ

ভোলার চরফ্যাশনে ট্রলার ডুবি : সন্ধান মিলেছে নিখোঁজ ৩ জেলের

ভোলার চরফ্যাশনের ঢালচরের দক্ষিণে বঙ্গোপসাগরে ২১ জেলে নিয়ে ট্রলার ডুবির ঘটনার ৬ দিনপর শনিবার (১১ নভেম্বর) দুপুরে শাহিন, খালেক ও হারুন নামের ৩ জেলের সন্ধান মিলেছে। নিখোঁজ জেলে শাহিনের পিতা সেকান্দার ওরফে সিডু মাঝি এ তথ্য নিশ্চিত করেছেন।
সিডু মাঝি জানান, শনিবার দুপুর ১২টার সময় তার নিখোঁজ ছেলে শাহিন ০১৭৬৮০৯৯৭৩৫ নাম্বার থেকে ফোন করে জানান তারা ৩ জন কক্সবাজারে নিকটবর্তী সাগরে এমবি সাকিব নামের একটি মাছ ধরার ট্রলারে আছেন। ওই ট্রলারের মাঝি গিয়াস উদ্দিন জানান, দুর্ঘটনার পরের দিন বিকেল ৪টার সময় ওই ৩ জেলেকে বঙ্গোপসাগর থেকে উদ্ধার করেছেন। মাছ ধরা শেষে ট্রলারটি ফিরে আসলে তারা এলাকায় আসবে।
আবদুল্লাহ পুর ইউপি চেয়ারম্যান আল এমরান প্রিন্স ৩ জেলের সন্ধান পাওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা উদ্ধার হওয়া ট্রলারে সাগরে আছে। ওই ট্রলার আরেক খেও ফেলে সাগর থেকে এলাকায় ফিরবে। তখন উদ্ধার হওয়া জেলেরা বাড়ি ফিরবে। নিখোঁজ বাকী জেলেদের সন্ধানও মিলবে বলে তিনি আশাবাদী।
উপজেলা নির্বাহী অফিসার আল নোমান বলেন, জেলে উদ্ধারের ঘটনায় এলাকায় স্বস্তি ফিরে আসবে।
উল্লোখ্য, গত ৫ ডিসেম্বর রাতে বঙ্গপোসাগরে মা শামসুন্নাহার নামে কামাল খন্দকারের একটি মাছের ট্রলার ২১ মাঝি-মাল্লা নিয়ে ডুবে যায়। হাফিজ নামে এক জেলে উদ্ধার হয়ে ফিরে এলেও ২০ জেলে নিখোঁজ থাকেন। শনিবার ৩ জেলের সন্ধান মিললেও এখনো ১৭ ছেলের সন্ধান মেলেনি। এসব নিখোঁজ জেলেদের সন্ধান না পেয়ে তাদের পরিবার উৎকন্ঠায় দিন পার করছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।