সর্বশেষঃ

মনপুরায় ঘটছে একের পর এক ধর্ষণকান্ড

এবার সৌদি প্রবাসী এক তরুণী ধর্ষণের অভিযোগ থানায় মামলা, আসামী পলাতক

ভোলার মনপুরায় এবার বিয়ের প্রলোভনে সৌদি প্রবাসী তরুণীকে দেশে এনে নিজ বাড়িতে ধর্ষণ করে মোঃ মামুন সুলতান নামে এক যুবক। তবে এই ঘটনার পর ওই যুবক পালিয়ে গেলে পুলিশ আটক করতে পারেনি। শনিবার সকালে এই ঘটনায় সৌদি প্রবাসী তরুণী বাদী হয়ে ওই যুবকের বিরুদ্ধে মনপুরা থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা করে। পরে ওই দিনই পুলিশ প্রবাসী তরুণীর ডাক্তারী পরীক্ষার জন্য ভোলা জেলা হাসপাতালে নিয়ে যায়। ধর্ষণের ঘটনাটি শুক্রবার সকাল ১০ টায় উপজেলার ৩ নং উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৭নং ওয়ার্ডে ওই যুবকের বাড়িতে ঘটে। ধর্ষণ মামলায় অভিযুক্ত যুবক হলেন, উপজেলার ৩ নং উত্তর সাকুচিয়া ইউনিয়নের চরগোয়ালিয়া গ্রামের ৭নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মোতালেবের ছেলে মোঃ মামুন সুলতান (২৫)। ওই প্রবাসী তরুণীর বাড়িও একই গ্রামে।
মামলার এজাহার ও ওই তরুণী সূত্রে জানা যায়, গত দ্ইু বছর ওই তরুণীকে সৌদি থাকাকালীন মামুন মুঠোফোনে প্রেমের প্রস্তাব দেয়। প্রবাসী তরুণী রাজি না হলে একপর্যায়ে বিয়ের প্রস্তাব দেয় এবং সৌদি আরব থেকে দেশে চলে আসতে বলে। পরে ওই প্রবাসী তরুণী যুবকের বিয়ের প্রস্তাবে রাজী হয়ে গত ২ আগস্ট সোমবার বাংলাদেশে আসে। তখন মামুন এয়ারর্পোট থেকে রিসিভ করে ওই তরুণীকে আত্মীয়ের বাড়িতে নিয়ে যাবে বলে হোটেল নিয়ে জোর করে শাররীক সর্ম্পক করে। পরে দেশে আসার পর ওই যুবক বিয়ে নিয়ে তালবাহানা শুরু করে। পরে শুক্রবার সকাল ১০ টায় বিয়ের ব্যাপারে কথা বলতে যুবকের বাড়িতে নিয়ে যেয়ে ফের জোর করে ধর্ষণ করে। এই সময় চিৎকার দিলে ওই যুবক পালিয়ে যায়। তখন ওই যুবকের বাড়িতে কেউ ছিলনা বলে জানান প্রবাসী তরুণী।
এই ঘটনায় মনপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) সাইদ আহমেদ জানান, সৌদি প্রবাসী তরুণীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত আসামীকে ধরতে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।