ইউপি নির্বাচন

চরফ্যাশনে দুই চেয়ারম্যান প্রার্থীসহ চার জনের মনোনয়ন পত্র বাতিল

তৃতীয় ধাপে অনুষ্ঠিত চরফ্যাশনের ৭টি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মনোনয়পত্র যাচাই-বাছাইতে ২ চেয়ারম্যান, ১জন সাধারন সদস্য এবং ১জন সংরক্ষিত আসনের নারী সদস্যের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বৃহষ্পতিবার মনোনয়ন পত্র যাচাই-বাছাই কালে এসব প্রার্থীদের মনোনয়ন পত্র বাতিল করা হয়।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানাযায়, অধ্যক্ষ নজরুল নগর ইউনিয়নে ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের মনোনীত চেয়ারম্যান প্রার্থী মাও. ছালাউদ্দিন এবং আবদুল্লাহপুর ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেন উকিলের মনোনয়নপত্র ঋণ খেলাপীর দায়ে বাতিল করা হয়েছে। এছাড়াও নজরুল নগর ইউনিয়নের ১নং ওয়ার্ডের সাধারন সদস্য প্রার্থী ১০টাকা মূল্যের চাউলের ডিলারশীপ বহাল রেখে মনোনয়নপত্র দাখিল করায় এবং চর মানিকা ইউনিয়নের সংরক্ষিত ওয়ার্ড ০১ থেকে মনোনয়নপত্র দাখিল করা প্রার্থী জান্নাত বেগমের বয়স ২৫ বছরপূর্ণ না হওয়ায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।
নির্বাচন অফিসার মো. রফিকুল ইসলাম জানান, বাতিল ঘোষিত মনোনয়নপত্র নিয়ে সংশ্লিষ্ট প্রার্থীরা আপীলের সুযোগ পাবেন। উল্লেখ্য, গত মঙ্গলবার মনোনয়নপত্র দাখিলের শেষদিনে চেয়ারম্যান পদে ২২ জন, সাধারণ সদস্যপদে ২২০ জন এবং সংরক্ষিত মহিলা সদস্য পদে ৬৭ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।