সর্বশেষঃ

চরফ্যাশনে স্ত্রী হত্যা মামলায় অভিযুক্ত স্বামী মিলন গ্রেফতার

ভোলার চরফ্যাশন উপজেলায় স্বামী মোঃ মিলন (৩৫) কর্তৃকত গৃহবধূ শাহনাজ বেগম হত্যার ঘটনায় নিহতের বাবা মোঃ সিদ্দিক মাঝি বাদী হয়ে চরফ্যাশন থানায় ৩০২/৩৪ ধারায় গত ০১/১০/২০২১ইং তারিখে অভিযুক্ত স্বামী মিলনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।
এমন নির্মম হত্যাকান্ডের রহস্য উদঘাটনে চরফ্যাশন থানা পুলিশ সর্বাধিক গুরুত্ব ও আন্তরিকতার সাথে তদন্ত শুরু করে। সনাতন দতন্ত প্রক্রিয়ার সাথে আধুনিক তথ্য প্রযুক্তির সমন্বয়ে পুলিশ এই ঘটনার সম্ভাব্য সকল বিষয়ের তথ্য পর্যালোচনা করে। থানা পুলিশ হত্যাকান্ডের রহস্য উদঘাটনসহ হত্যাকান্ডে জড়িত আসামী গ্রেফতারে তদন্ত কার্যক্রম পরিচালনা করে আসামী মিলন (৩৫) কে কুষ্টিয়া জেলা থেকে চুয়াডাঙ্গা যাওয়ার পথে আলমডাঙ্গা এলাকা থেকে আটক করে। এদিকে হত্যাকান্ডে ব্যবহৃত ওড়নাও উদ্ধার করা হয়। আসামী মিলন (৩৫) কে ফৌজদারী কার্য বিধি আইনের ১৬৪ ধারায় জবানবন্দি গ্রহণের জন্য বিজ্ঞ আদালতে প্রেরণ করলে আদালতে মিলন অপরাধের দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবাননন্দি প্রদান করে। জেলা পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য জানা গেছে।
উল্লেখ্য, গত ২৯/০৯/২০২১ ইং তারিখ অর্থাৎ ৩০/০৯/২০২১ ইং তারিখ রাত ১টার দিকে শাহজাহাল বয়াতির মালিকানাধিন টিনশেড বিল্ডিং এর পূর্ব পাশের কক্ষ অর্থাৎ আসামীর ভাড়া বাসায় আসামী মোঃ মিলন (৩৫) তার স্ত্রী শাহনাজ বেগমকে গলায় ওড়না পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।