চরফ্যাশনের জিন্নাগড়ে জেলেদের মাঝে চাল বিতরণ

স্বাস্থ্য বিধি মেনে ভোলার চরফ্যাশন উপজেলার জিন্নাগড় ইউনিয়নের নিবন্ধিত ৯শ’ ৪২ জন জেলেকে জনপ্রতি ৩০ কেজি চাল বিতরণ করেছেন জিন্নাগড় ইউনিয়নের চেয়ারম্যান মো. হোসেন মিয়া। বুধবার সকালে জেলেদের মাঝে ইউনিয়ন পরিষদের কার্যালয়ে এ চাল বিতরণ করা হয়।
জেলে মো. মহসিন বলেন, আমরা করোনার মাঝে সরকার জেলেদের চাল দিয়েছে। সরকারের কাছে এবং চেয়ারম্যানকে কৃতজ্ঞতা জানাই। এ সময় নদীতে অনেক মাছ পাওয়া যেত এখন আর আগের মতো মাছ পাওয়া যায় না।নিষিদ্ধ সময়ে আমরা জেলেরা নদীতে না গিয়ে সরকারের আইন মেনে নিয়ে বাড়ী ঘরেই ছিলাম। এ কারনে সরকার আমাদের কে ৩০ কেজি চাল দিয়েছেন।
এ সময় ট্যাগ অফিসার মো. কামাল হোসেন, ইউপি সচিব মো. বশির উল্লাহ ও ইউপি সদস্য মো. সুমন মোল্লা উপস্থিত ছিলেন। চেয়ারম্যান মো. হোসেন মিয়া চাল বিতরণের পূর্ব মূহুর্তে হ্যান্ড মাইকে ঘোষণায় বলেন, জেলেদের ৩০ কেজি চাল বুঝে নিবেন এবং মাস্ক ছাড়া কোন জেলে আসলে তাকে চাল দেয়া হবেনা। চেয়ারম্যান এর ঘোষণার পর জেলেরা কুতুবগঞ্জ বাজার থেকে মাস্ক ক্রয় করে মাস্ক পড়ে চাল নিতে আসেন।
চেয়ারম্যান মো. হোসেন মিয়া আরো বলেন, আগামী ১০ ও ১১ আগষ্ট জিন্নাগড় ইউনিয়ন পরিষদে করোনার ভ্যাকসিন (টিকা) দেয়া হবে সকলকে টিকা নিতে আইডি কার্ড সাথে আনতে হবে। শতভাগ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে তিনি জিন্নাগড় ইউনিয়নের সকলের প্রতি অনুরোধ জানিয়েছেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।