আহসানিয়া মিশন হাসপাতালে করোনার সরঞ্জাম বিতরণ পাকিস্তান হাইকমিশনের

আহসানিয়াা মিশন ক্যান্সার হাসপাতালে কোভিড-১৯ সরঞ্জাম ও আর্থিক অনুদান প্রদান করেছে পাক হাইকমিশন। গত বৃহস্পতিবার পাকিস্তানের হাই কমিশন, ইমরান আহমেদ সিদ্দিকী আহসানিয়া মিশন ক্যান্সার এবং জেনারেল হাসপাতালে জীবন রক্ষার সরঞ্জাম সরবরাহ করেছে। হাসপাতালের পৃথক কোভিড ওয়ার্ডে যে সরঞ্জামগুলির মধ্যে ১০টি ভেন্টিলেটর, ২০সি-পিএপি শ্বাস প্রশ্বাসের মেশিন, ১০শয্যা, হাসপাতাল ভবনের জন্য একটি লিফট এবং কোভিড ওয়ার্ডের কর্মীদের ব্যবহারের জন্য একটি গাডি অন্তর্ভুক্ত রয়েছে। হাই কমিশনার ইমরান আহমেদ সিদ্দিকী বৃহস্পতিবার দুপুরে আহসানিয়া মিশন ক্যান্সার হাসাপাতালের তত্বাবধায়ক রফিকুল আলমকে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন।
এ উপলক্ষে হাই কমিশনার সিদ্দিকী শান্তি ও টেকসই উন্নয়নের জন্য পাকিস্তানের আঞ্চলিক অংশীদারিত্বের দৃষ্টিভঙ্গির উপর গুরুত্বারোপ করেন এবং আঞ্চলিক দেশসমূহ বিশেষত বাংলাদেশের সাথে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক উপভোগের সাথে যৌথ ভাবে মহামারীটির প্রভাব মোকাবেলার প্রতিশ্রুতি পুনরব্যক্ত করেন।
এই প্রসঙ্গে হাই কমিশনার কোভিড মহামারীর প্রভাব নিয়ে গত বছর প্রধানমন্ত্রী ইমরান খান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার মধ্যে টেলিফোন কথোপকথনের কথা স্মরণ করেছিলেন। আঞ্চলিক সহযোগিতার প্রসঙ্গে হাই কমিশনার উল্লেখ করেন, করোনাভাইরাস মহামারীবিরোধী সাধারণ লড়াইয়ে আঞ্চলিক প্রচেষ্টাকে সমর্থন করার জন্য পাকিস্তান সার্ক কোভিড-১৯ জরুরী তহবিলের জন্য ৫০মিলিয়ন মার্কিন ডলার অনুদান দিয়েছে। “আহসানিযয়া মিশন ক্যান্সার এবং জেনারেল হাসপাতালের সাথে আমাদের সহযোগিতা কোভিডের বিরুদ্ধে লড়াইয়ে বাংলাদেশি বোন এবং ভাইদের প্রতি সংহতি ও সমর্থন একটি দৃষ্টান্ত। এটি সার্কের আওতায় আঞ্চলিক সহযোগিতার প্রচারে পাকিস্তানের প্রতিজ্ঞারও প্রমাণ পরে আহসানিয়া মিশনেরর প্রধান কাজী রফিকুল আলম সময়মতো অবদানের জন্য পাকিস্তানের হাইকমিশনকে ধন্যবাদ জানান এবং হাসপাতালের বিভিন্ন প্রকল্পের বিষয়ে হাইকমিশনারকে ব্রিফ করেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।