ভোলার গাঁজিপুর ২ নং ওয়ার্ডে মাঝি বাড়িতে কাউন্সিলর প্রার্থী মিজানের উঠান বৈঠক

আগামী ২৮ ফেব্রুয়ারি ভোলা পৌর সভার আসন্ন নির্বাচন কে কেন্দ্র করে মেয়র এবং কাউন্সিলর প্রার্থীদের চলছে প্রচার প্রচানা এবং উঠান বৈঠক। এরই ধারাবাহিকতায় ভোলা পৌর ২ নং ওয়ার্ডের গাঁজিপুর রোডস্থ ঘাট মাঝি বাড়িতে কাউন্সিলর প্রার্থী মিজানুর রহমান মিজানের উঠান বৈঠকে জনতার ঢল নামে প্রতিটি উঠান বৈঠকে তা প্রমান করে এবং ভোটারদের চোখে পড়ার মত দেখা যায়। সোমবার ২২ ফেব্রুয়ারী বিকালে ঘাট মাঝি বাড়িতে মাঝির বাড়ি জাহাঙ্গীর এর সভাপতিত্বে উক্ত উঠান বৈঠকে ভোটারদের কাছে দোয়া চেয়ে উট পাখি ও নৌকার পক্ষে ভোট প্রার্থনা করেন উট পাখি মার্কার প্রার্থী কাউন্সিলর মিজান।
কাউন্সিলর প্রার্থী মিজান ভোটারদের উদ্দেশ্যে বলেন, আমি আপনার সন্তান, কারো ভাই, কারো মামা, কারো চাচা সকলের কাছে আমি উট পাখি মার্কায় ২৮ তারিখে একটি আপনার আমানত পবিত্র ভোট চাই কারন করোনাকালিন সময় আপনাদের পাশে ছিলাম এবং ভবিষৎতে ও থাকবো।
তিনি বলেন, আমি বাস্তবে বিশ্বাসী আপনারা জানেন ২ নং ওয়ার্ডের বিএনপি এর কাউন্সিলর প্রার্থী লিটন মিথ্যাচার করছে তিনি বলে করোনাকালিন সময় আপনাদের পাশে ছিলো আপনারাই তার এই মিথ্যাচারের বিচার করবেন ২৮ তারিখে ভোটের মাধ্যমে উট পাখি মার্কায় ভোট দিয়ে। আমি আপনাদের সন্তান আমি ভুলের উর্ধ্বে নয় যদি কখনো ভুল করে থাকি আপনিরা আমাকে ক্ষমা চোখে দেখবেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।