বগুড়ার নন্দীগ্রামে নানান আয়োজনে বাংলাদেশ প্রেস কাউন্সিল দিবস উদযাপন

বগুড়ার নন্দীগ্রামে, রুর‌্যাল জার্নালিষ্ট ফাউন্ডেশন (আরজেএফ) ও ইউনাইটেড প্রেসক্লাব নন্দীগ্রাম উপজেলা শাখার উদ্যোগে নানান আয়োজনে বাংলাদেশ প্রেস কাউন্সিল ২০২১ উদযাপন করা হয়েছে। ১৪ই ফেব্রয়ারি রবিবার দুপুর ১২ টায় উক্ত দিবস উপলক্ষে আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েলের নেতৃত্বে উপজেলা পরিষদ প্রাঙ্গন থেকে এক বর্নাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন পথ প্রদক্ষিণ করে। উক্ত র‌্যালি শেষে নন্দীগ্রাম মনসুর হোসেন ডিগ্রী কলেজ অডিটেরিয়ামে আলোচনা সভা ও কেক কর্তন অনুষ্ঠিত হয়।


আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক আমিনুল ইসলাম জুয়েলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু সাঈদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তা মোছাঃ শারমিন আখতার। অনুষ্ঠানে প্রধান বক্তার বক্তব্য রাখেন নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন নন্দীগ্রাম উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শ্রী দুলাল চন্দ্র মহন্ত, মহিলা ভাইস চেয়ারম্যান শ্রাবনী আক্তার বানু।
এসময় উপস্থিত ছিলেন আরজেএফ ও ইউনাইটেড প্রেসক্লাবের সাংবাদিক খাইরুল ইসলাম, মিজানুর রহমান, আঃ মান্নান, হাবিবুর রহমান, এমদাদুল হক, মজনুর রহমান, শফিউর রহমান, জোব্বার, রায়হান, রুহুল আমিন, আবুল কালাম আজাদ, দেলোয়ার হোসেন প্রমূখ। অনুষ্ঠানে বক্তারা প্রতিটি সাংবাদিককে বস্তনিষ্ঠ প্রচার করতে এবং বর্তমান পেক্ষাপটে সাধারন জনগনকে করোনা ভ্যাক্সিন গ্রহনে উদ্বোদ্ধ করনে বেশি বেশি লেখালেখি ও প্রচার করার আহ্বান জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।