সর্বশেষঃ

ভোলায় ছাত্রদল সভাপতির বহিষ্কার দাবীতে বিক্ষোভ

কমিটি নিয়ে বাণিজ্য ও মেয়াদোত্তীর্ণ কমিটি বাতিলের দাবিতে ভোলায় বিক্ষোভ ও প্রতিবাদ সভা করেছে সদর থানা, পৌর ও কলেজ শাখার ছাত্রদল। রোববার দুপুরে দলের নেতাকর্মীরা একত্রিত হয় একটি বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা বিএনপি কার্যালয়ে গিয়ে শেষ হয়। সেখানে এক সংক্ষিপ্ত সমাবেশে বিক্ষুব্ধ নেতা-কর্মীরা জেলা ছাত্রদলের সভাপতি মোঃ নূরে আলম কে বহিষ্কার দাবি করে বলেন, জেলা ছাত্রদলের সভাপতির পদ পাওয়ার পর থেকেই স্বেচ্ছাচারিতাসহ অর্থের বিনিময়ে বিবাহিত, মাদকাসক্ত এবং অছাত্র ব্যক্তিদের দলের থানা, পৌর ও কলেজ শাখার কমিটিগুলোতে স্থান করে দিয়ে নানাভাবে বিতর্কিত হয়েছেন।সরকারি দলের সাথে আঁতাত করে রাজনীতি করাসহ নিজ দলের ত্যাগী নেতাকর্মীদের নানাভাবে বঞ্চিত করে একচ্ছত্র প্রভাব বিস্তার করেছেন তিনি।

তারা আরও অভিযোগ করে বলেন, আলম এসব অনৈতিক কর্মকান্ডের কারণে দলের ভাবমূর্তি নষ্ট হচ্ছে দাবি করে অবিলম্বে তাকে দল থেকে বহি:স্কার করা প্রয়োজন বলে মনে করছেন নেতাকর্মীরা।

এসময় উপস্থিত ছিলেন, নূর মোহাম্মদ রুবেল, মাহফিজুর রহমান বাপ্পি,আশিক,ইমরান হোসেন, সায়েদ ইশতিয়াক পিয়াস, ফারহান ইভান, ইব্রাহিম, ইমতিয়াজ, মোঃ মুনসহ সদর থানা, পৌর ও কলেজ শাখার নেতাকর্মীরা।

এই বিষয়ে ভোলা জেলা ছাত্রদলের সভাপতি নুরে আলম এর সাথে যোগাযোগ করলে তিনি বলেন ,কে বা কাহারা বিক্ষোভ প্রতিবাদ করেছে আমি জানিনা তবে শুনেছি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।