মনপুরায় সাবেক চেয়ারম্যানের মৃত্যুতে এমপি জ্যাকবের শোক

ভোলার মনপুরায় উপজেলা আ’লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব জাকির হোসেন মিয়ার পিতা বৃহত্তর সাকুচিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুর হাফেজ মিয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এম.পি। রোববার সকাল ১০ টায় উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের নিজ বাড়িতে অসুস্থ্য অবস্থায় মৃত্যুবরণ করেন। তিনি দীর্ঘদিন ঢাকার ইউনাইটেড হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। তার মৃত্যুতে পরিবার ও পুরো উপজেলায় শোকের ছায়া নেমে আসে।
এদিকে শোকসন্তপ্ত পরিবারে সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, সাবেক উপজেলা চেয়ারম্যান নজির আহম্মদ মিয়া, সাবেক আ’লীগ সম্পাদক ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, আ’রীগের সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের ডেপুটি কমান্ডার কাশেম মাতাব্বর, উপজেলা বিএনপির সভাপতি মুক্তিযোদ্ধা শামসুদ্দিন বাচ্চু চৌধুরী, সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম শাহীন,সহ যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা।
এদিকে রোববার বাদ আসর আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব মহাবিদ্যালয়ের মাঠে জানাযা শেষে মরহুমের লাশ নিজ বাড়ির দরজায় নুরাণী ও হাফেজিয়া মাদ্রাসায় পারিবারিক কবরস্থানে দাফন করা হবে বলে জানিয়েছেন মরহুমের বড় ছেলে উপজেলা আ’লীগের সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জাকির হোসেন মিয়া।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।