দৌলতখানে কাউন্সিলর পদে ৮নং ওয়ার্ডে জনপ্রিয়তায় শীর্ষে আলম হাওলাদার

আসন্ন পৌর নির্বাচনে দৌলতখান পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর পদে নতুন প্রার্থী হিসেবে বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের আলোচনায় ও জনপ্রিয়তায় শীর্ষে পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের বাসিন্দা আলম হাওলাদার এর নাম।

তাকে দৌলতখান পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চায় স্থানীয় ওই ওয়ার্ডের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

ইতিমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে স্থানীয় বাসিন্দাদের মধ্যে অনেকেই ওই ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে দেখতে চেয়ে নিজ নিজ আইডি থেকে একাধিক পোস্ট দিচ্ছেন।

এছাড়া এলাকার বিভিন্ন সামাজিক সংগঠন, রাজনৈতিক যোদ্ধা, রাজনৈতিক শুভাকাঙ্ক্ষী দের প্রানের দাবী জানিয়ে ভোলা -২ আসনের সংসদ আলী আজম মুকুলের প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন।

তিনি নিজেকে রাজনীতিতে সংযুক্ত করার পর থেকেই ভোলা-২ আসনের এমপি আলী আজম মুকুলের রাজনৈতিক আদর্শের অনুসারী হয়ে রাজনীতি তে প্রবেশ করেন।

সুদীর্ঘ সময়ের রাজনৈতিক অঙ্গনে তিনি একজন ক্লিন ইমেজের ব্যক্তি হিসেবে পুরো উপজেলা জুড়ে সুপরিচিত।

স্থানীয় আওয়ামী সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ জানান. পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডে কাউন্সিলর পদে জনপ্রিয়তায় শীর্ষে আলম হাওলাদার। দলের সঙ্গে সম্পৃক্ততা ও দলীয় যে কোন প্রোগ্রামে তার ভুমিকা অনেক প্রশংসনীয়, ওই ওয়ার্ডের মানুষের আপদবিপদে সর্বদা তিনি মানুষের পাশে দাঁড়ান।

সেই সকল দৃষ্টিকোন থেকে নিঃসন্দেহে আলম হাওলাদার ,একজন যোগ্য প্রার্থী।

এদিকে যাকে নিয়ে আলোচনা সেই আলম হাওলাদার জানান, আসলে এই নির্বাচন প্রসঙ্গ টি অনেক দিন পূর্বের আমার খুবই নিকটতম রাজনৈতিক সংগঠন এর নেতৃবৃন্দ, আমাদের পৌরসভা ৮ নম্বর ওয়ার্ডের অনেকেরই এটা চাওয়া আমি নির্বাচন অংশ গ্রহণ করি।

কিন্তু আমার সকল সিদ্ধান্ত হলো যে মানুষ টির আদর্শ অনুসরণ করে জীবনের সুদীর্ঘ সময় অতিবাহিত করে আসছি সে প্রিয় নেতা আধুনিক উন্নত ভোলা-২ আসন গড়ার কারিগর প্রিয় নেতা আলী আজম মুকুল এমপির উপর।

কেননা আমার সুদীর্ঘ রাজনৈতিক জীবনে কখনো আমার প্রীয় নেতা অলী আজম মুকুল এমপির সিদ্ধান্তের বাহিরে যাইনি এবং ভবিষ্যতে ও যাওয়ার ইচ্ছা নেই।

তাই সর্বোপরি বিষয় টি উনার হাতে,তবে প্রিয় নেতা আলী আজম মুকুল এমপির সিগনাল পেলে ইনশাআল্লাহ আমি নির্বাচন করতে প্রস্তুত।

এবং নির্বাচিত হলে আমার রাজনৈতিক অভিভাবক আদর্শ প্রিয় নেতা অলী আজম মুকুল এমপির সুদীর্ঘ সময়ের সোনালী অর্জন অটুট রাখবো।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।