চরফ্যাশনের আহাম্মদপুর ইউনিয়নে চেয়ারম্যানের মদদে চাঁদাবাজি

চরফ্যাশনের আহম্মদপুর নবনির্বাচিত চেয়ারম্যান ফখরুল ইসলামের মদদে স্থানীয় সন্ত্রাসী সিরাজ বাবুল ও মিরাজ গংরা সাধারণ মানুষের কাছ থেকে ইচ্ছে মতো চাঁদাবাজি করতেছে উক্ত সন্ত্রাসীরা।

জানা যায়, স্থানীয় চর মেঘবাসন এলাকায় উক্ত সন্ত্রাসীদের দৌরাত্ম্য দিন দিন বেড়েই চলেছে। কৃষকদেরকে জমি চাষ করতে দিচ্ছে না উক্ত সন্ত্রাসীরা তাদের চাঁদার টাকা না দিলে। স্থানীয় সাধারণ মানুষ গরু ছাগল ইত্যাদি লালন পালন করতে পারে না উত্তর সন্ত্রাসীদের ভয়ে।

আরও জানা যায়, উক্ত সন্ত্রাসীদের ভয়ে সাধারণ জেলেরা নদীতে মাছ ধরতে পারে না। নদীতে মাছ ধরতে হলে উক্ত সন্ত্রাসীদেরকে নৌকা প্রতি দশ হাজার টাকা করে দিতে হয় এবং উক্ত টাকার একটি অংশ স্থানীয় চেয়ারম্যানকে দিতে হয়। স্থানীয়

একাধিক মৎস্যজীবী জানান, আমরা নদীতে মাছ ধরে বংশ পরম্পরায় ত্রিশ চল্লিশ বছর ধরে জীবিকা নির্বাহ করি। বর্তমান চেয়ারম্যানের উক্ত চাঁদাবাজ বাহিনী আমাদের কাছ থেকে মাসিক দশ হাজার টাকা দাবি করে নৌকা চালাইতে হইলে তাদেরকে দশ হাজার টাকা দিতে হবে না দিলে আমাদেরকে নৌকা চালাতে দেবে না। আমরা বার বার চেয়ারম্যানের কাছে গেলেও চেয়ারম্যান উক্ত বিষয়ে কোনো ফয়সালা দেয় নাই। সিরাজ ও বাবুলকে বলছে যারা টাকা দিবে না তাদেরকে পিটাইয়া এলাকা ছাড়া করে দিতে বর্তমানে আমরা আতঙ্কে দিন কাটাইতেছি।

নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানান, তার গরু নিয়ে যায় সন্ত্রাসী বাবুল ও সিরাজ। পরের দশ হাজার টাকা দিয়ে উক্ত গরু নিয়ে আসেন। এই বিষয়ে চেয়ারম্যানের সাথে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে সাংবাদিক পরিচয় পেয়ে ফোন কেটে দেন এবং পরবর্তীতে আর ফোন রিসিভ করেন নাই।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।