বিশিষ্টজনদের শোক

যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের মাগফিরাত কামনায় মনপুরায় দোয়া-মিলাদ

ভোলার মনপুরায় দেশের বৃহৎ শিল্পগ্রুপ যমুনা গ্রুপের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা ও দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলাম বাবুল স্যারের রুহের মাগফিরাত কামনায় দোয়া-মাহফিলের আয়োজন করা হয়। বুধবার জোহরের নামাজের পর উপজেলার হাজিরহাট মার্কাস জামে মসজিদে দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি আবদুল্লাহ জুয়েলের উদ্যোগে এই বিশেষ দোয়া-মিলাদ অনুষ্ঠিত হয়। এই বিশেষ দোয়া ও মিলাদ পরিচালনা করেন মার্কাস জামে মসজিদের ইমাম মুফতি মাও. মোঃ ইউসুফ।

এই সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মনপুরা প্রেসক্লাবের সভাপতি মোঃ আলমগীর হোসেন, সম্পাদক অহিদুর রহমান, সাংগঠনিক সম্পাদক ও যুগান্তর প্রতিনিধি আবদুল্লাহ জুয়েল, সমকাল প্রতিনিধি হাওলাদার আমীর, কবি ও সাংবাদিক সীমান্ত হেলাল, ইত্তেফাক প্রতিনিধি মোঃ ছালাহউদ্দিন, সাংবাদিক নজরুল ইসলাম মামুন ও মিজানুর রহমান সহ বিভিন্ন পেশার মানুষ উপস্থিত ছিলেন।
এইদিকে মরুহুমের শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শোক প্রকাশ করেছেন, উপজেলা চেয়ারম্যান ও আ’লীগ সভাপতি শেলিনা আকতার চৌধুরী, সম্পাদক ও ইউপি চেয়ারম্যান মোঃ জাকির হোসেন, সহ-সভাপতি ও ইউপি চেয়ারম্যান শাহরিয়ার চৌধুরী দীপক, যুগ্ন সম্পাদক ও ইউপি চেয়ারম্যান অলি উল্লা কাজল, যুগ্ন সম্পাদক মজনু ফরাজী, ইউপি চেয়ারম্যান আমানত উল্লা আলমগীর, মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের কমান্ডার আবুল কাশেম মাতাব্বর, সাংগঠনিক সম্পাদক বায়জিদ কামাল, যুবলীগ সম্পাদক মনিরুজ্জামান মনির, ছাত্রলীগ সভাপতি শামসুদ্দিন সাগর, সম্পাদক সুমন ফরাজী, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি নিজামউদ্দিন মিয়া, সম্পাদক গিয়াস উদ্দিন আযম,
উপজেলা বিএনপির সভাপতি শামসুদ্দিন চৌধুরী বাচ্চু, সম্পাদক অধ্যক্ষ মহিউদ্দিন মিয়া, সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম শাহীন, যুবদল সভাপতি রাজিব চৌধুরী, ছাত্রদল সভাপতি আল-আমিন, সম্পাদক নুরুল আমিন, মনপুরা সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ মোঃ জাহাঙ্গীর আলম ও হাজিরহাট সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আলমগীর হোসেন সহ অন্যান্যরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।