সর্বশেষঃ

মনপুরায় পানিতে ডুবে দুই শিশুর করুন মৃত্যূ

ভোলার মনপুরার পানিতে ডুবে ২ শিশুর করুন মৃত্যূ হয়েছে। ১৯ই এপ্রিল বিকেলের দিকে উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নে এই মর্মান্তিক মৃত্যূর ঘটনা ঘটে। শিশু ২টির নাম রাবেয়া (৫) ও সামিয়া (৭)। তারা স্থানীয় মোঃ জসিম ও মোঃ করিমের মেয়ে। তাদের বাড়ি ৩ ও ৪ নং ওয়ার্ডের পশ্চিমে বেড়ির পাশে।

স্থানীয় বাসিন্দা হিরন কাজী জানান, দুপুরের পরে শিশু দুইটি তাদের সঙ্গীয়দের নিয়ে বাড়ির পাশে খেলছিল। খেলতে খেলতে তাদের একজন পাশের একটি খালের পানিতে পা ধোয়ার জন্য নামে। হঠাৎ করে পা পিছলে শিশুটি পানিতে পড়ে যায়। তার পড়ে যাওয়া দেখে তাৎক্ষনিক অন্য শিশুটি প্রথম শিশুটিকে উঠাতে গিয়ে সেও পড়ে যায়। একসময় সাতরে কুলে উঠতে না পেরে তারা দুজন পানিতে ডুবে যায়।

খোজাখুজি করে স্থানীয়রা তাদের উদ্ধার করলেও ততক্ষনে শিশু দুইটি মৃত্যূর কোলে ঢলে পড়ে। একই সাথে দুইটি শিশুর এই মর্মান্তিক মৃত্যূতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

এ ব্যাপারে স্থানীয় ৪ নং ওয়ার্ডের মেম্বার মোঃ সিরাজ কাজী শিশু দুইটির মর্মান্তিক মৃত্যূর কথা জানিয়ে তিনি বলেন, একটি শিশুর বাড়ি ৩নং ওয়ার্ডে এবং অন্যটির বাড়ি তার ৪নং ওয়ার্ডে। শিশু দুইটিকে বিকেলেই দাফন করা হয়েছে বলেও তিনি জানান।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।