খুনি মাজেদের ফাঁসিতে দৌলতখানে আনন্দ-উল্লাস

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) মাজেদের ফাঁসির রায় কার্যকরে ভোলার দৌলতখান উপজেলা আওয়ামীলীগের নেতা কর্মীরা মিষ্টি বিতরণ করে আনন্দ উল্লাস করেছেন। রোববার বেলা ১১টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে নেতা কর্মীরা মিষ্টি বিতরনের মাধ্যমে আনন্দ উল্লাসে মেতে উঠেন।
এতে অংশ গ্রহন করেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও দৌলতখান উপজেলা পরিষদের চেয়ারম্যান মনজুর আলমখান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন জাহাঙ্গীগর, পৌর মেয়র জাকির হোসেন তালুকদার, যুগ্ন সাধারন সম্পাদক ও ভবানীপুর ইউনিয়নের চেয়ারম্যান গোলাম নবী নবু, সাংগঠনিক সম্পাদক ও হাজিপুর ইউনিয়নের চেয়ারম্যান হামিদুর রহমান টিপুসহ স্থানীয় আওয়ামীলীগের নেতা কর্মীরা।

এসময় উপজেলা চেয়ারম্যান মনজুর আলম খান বলেন, জাতির জনকের খুনি ক্যাপ্টেন (বরখাস্ত) মাজেদকে গতকাল রাত ১২টা ১মিনিটে ফাঁসির মঞ্চে ঝুলানোর পর ভোলা জেলা কলঙ্ক মুক্ত হয়েছে। তার মরদেহ ভোলায় প্রেরণ না করায় মাননীয় রাষ্ট্রপতি ও স্বরাষ্ট্রমন্ত্রীকে ধন্যবাদ জানান তিনি। এর আগে গতকাল বিকালে উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও হাজিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হামিদুর রহমান টিপু বাজারের পৌর শহরে এক প্রতিবাদ সভায় ক্যাপ্টেন(বরখাস্ত) মাজেদের মৃতদেহ ভোলায় দাফন করতে দেয়া হবেনা বলে হুঁশিয়ারি দেন।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।