লালমোহনের ফুটপাতের শীতবস্ত্রের দোকানগুলোতে জমজমাট বেচাকেনা চলছে

ভোলার লালমোহনের ফুটপাতের শীতবস্ত্রের দোকানগুলোতে জমজমাট বেচাকেনা চলছে। গত ২ দিন লালমোহনে গুড়িগুড়ি বৃষ্টি হয়েছে। বৃষ্টির পরই শীতের তীব্রতা বেড়েছে। শীতের তীব্রতা বাড়ার সঙ্গে সঙ্গে লালমোহন বাজারের ফুটপাতের শীতবস্ত্রের দোকানে ক্রেতাদের ভীড় লেগেই আছে। বেচাকেনা ও চলছে জমজমাট।
সরোজমিনে দেখা যায় নিন্মবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের লোকজন এখানে কেনাকাটা করছে। ক্রেতারা নিজেদের পছন্দমত শীতের পোশাক দামদর করে কিনে নিচ্ছেন। তুলনামূলক কম দাম হওয়ায় ক্রেতারা খুশি। লালমোহন মিয়া প্লাজার সামনে ফুটপাতের দোকান থেকে ৩০০ টাকায় মোটা সুয়েটার কিনলেন ক্রেতা জামাল মিয়া।
জামাল মিয়া জানান, এই সুয়েটার টি দোকানে কিনতে গেলে ১০০০ টাকা লাগত। আমি এখান থেকে মাত্র ৩০০ টাকায় কিনলাম। যদিও এটি পুরানো তবে ওয়াশ করে ইস্ত্রি করে নিলে এটা দেখতে খারাপ লাগবে না। ফুটপাতের দোকানে শুধু পুরুষ নয় মহিলারা ক্রয় করছেন তাদের পছন্দের মত পোশাক। লালমোহন বুলবুল ফার্মেসীর সামনে ফুটপাতের দোকান থেকে কয়েকজন মহিলা দেখা গেল গোল থেকে বেছে বেছে পছন্দের পোশাক কিনতে। তাদের মধ্যে রাহিমা বেগম নামের একজন বলল এখানে অনেক ভালো ভালো শীতের পোশাক কম দামে আমরা কিনতে পারছি।
বিক্রেতা আইয়ুব আলী জানান শীত যত বেশি পড়ে বেচাকেনা তত বাড়ে। এখানে শুধু গরীব নয় সবশ্রেণির মানুষই এখান থেকে শীতের পোশাক কিনছে। তীব্রশীতের কারনে বেচাকেনা এখন খুবই ভালো। ফুটপাত থেকে পোশাক কিনে ক্রেতা বিক্রেতা দুজনেই খুশি।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।