সভাপতি মোশারেফ সম্পাদক নজরুল

ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বাংলাদেশ আওয়ামীলীগ ভোলা সদর উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
জাঁকজমকপূর্ণ ভাবে দ্বীপ জেলা ভোলার মূল প্রাণ কেন্দ্র সদর উপজেলার এই ত্রি- বার্ষিক সম্মেলনে আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন সভাপতি ও নজরুল ইসলাম গোলদার কে সাধারণ সম্পাদক এবং মোঃ আজিজুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে আগামী তিন বছরের জন্য কমিটি ঘোষণা করা হয়।

বৃহস্পতিবার (২৮ নভেম্বর) সকালে ভোলা সরকারি স্কুল মাঠে বিভিন্ন ইউনিয়ন এর ডেলিকেট ও কাউন্সিলদের নিয়ে ভোলা সদর উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।
উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোশারেফ হোসেন এর সভাপতিত্বে প্রধান অতিথি সাবেক মন্ত্রী আলহাজ্ব তোফায়েল আহমেদ এমপি অসুস্থ্যতার কারনে আসতে না পেরে মোবাইলে তিনি বক্তব্য রাখেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুল কাদের মজনু মোল্লা, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু।
আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ সভাপতি হামিদুল হক বাহালুল মোল্লা, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, পৌর মেয়র মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন উপজলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক সিরাজুল ইসলাম।

ত্রি-বার্ষিক সম্মেলনে উপস্থিত ছিলেন, সাবেক মহিলা এমপি এডভোকেট মমতাজ বেগম, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মাহবুবুর রহমান হিরন, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সৈয়দ আশরাফ উদ্দিন লাভু, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক আরজু, প্রবীণ মুক্তিযোদ্ধা সাংবাদিক ও বিটিভি’র জেলা প্রতিনিধি এম.এ. তাহের, দৈনিক বাংলার কন্ঠ’র সম্পাদক   এম, হাবিবুর রহমান, ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মোঃ ইউনুস, অধ্যক্ষ সাফিয়া খাতুন, পৌর আওয়ামীলীগের সভাপতি নাজিবুল্লা নাজু, সাধারন সম্পাদক আলী নেওয়াজ পলাশ, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক সফিকুল ইসলাম, আর টিভি ও যুুুুগান্তর প্রতিনিধি অভিতাভ রায় অপুসহ জেলা উপজেলা আওয়ামীলীগ সহযোগী ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এবং বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও ডেলিকেট কাউন্সিলর ও বিভিন্ন ইলেকট্রনিকস প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।