ছাত্রলীগের হামলায় আহত ছাত্রদল নেতাদের পাশে আমান-আলম

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) জাতীয়তাবাদী ছাত্রদলের নেতাকর্মীদের ওপর হামলা করেছে ছাত্রলীগ। রবিবার দুপুর ১২টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এ হামলার ঘটনা ঘটে। হামলায় ছাত্রদলের অন্তত ২০ নেতাকর্মী আহত হয়েছেন। আহতদের মধ্যে ৪ জন গুরুতর জখম হয়েছেন। আহতদের মধ্যে ঢাবি ছাত্রদল নেতা মামুন, তারেক, সাজাহান ও ওবায়দুল রাজধানীর কাকরাইলের ইসলামী ব্যাংক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

হামলার খবর পেয়ে দ্রুত আহতদের দেখতে হাসপাতালে ছুটে যান ডাকসুর সাবেক ভিপি ও বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা আমান উল্যাহ আমান ও ডাকসুর সাবেক এজিএস বিএনপির কেন্দ্রীয় নেতা নাজিম উদ্দিন আলম। তাঁরা আহতদের চিকিৎসার খোঁজ খবর নেন ও হামলার তীব্র নিন্দা জানান।
এ সময় তাঁরা সাংবাদিকদের বলেন, ছাত্রলীগের সন্ত্রাসীরা বার-বার আমাদের ছাত্রদলের নেতাকর্মীদের শান্তিপূর্ণ সভা-সমাবেশে হামলা করে নির্যাতন করছে। সাংগঠনিকভাবেও আমরা এসব হামলার নিন্দা জানিয়েছি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে হামলার সঙ্গে যাঁরা জড়িত তাদের বিচার দাবি করেন। হামলায় আহত অন্যান্য ছাত্রদলের নেতা-কর্মীরা ঢাকার বিভিন্ন হাসপাতাল- ক্লিনিকে চিকিৎসাধীন রয়েছে বলে জানা গেছে।

ফেসবুকে লাইক দিন

আমাদের সাইটের কোন বিষয়বস্তু অনুমতি ছাড়া কপি করা দণ্ডনীয় অপরাধ।
দুঃখিত! কপি/পেস্ট করা থেকে বিরত থাকুন।